JIO vs AIRTEL: রয়েছে একই দামের প্ল্যান, তবে এগিয়ে কোন কোম্পানি?

12

রিলায়েন্স জিও এবং এয়ারটেলের একাধিক প্রিপেইড প্ল্যান রয়েছে যার দাম একই রকম। রিলায়েন্স জিও এবং এয়ারটেলেরও 84 দিনের বৈধতার সাথে 719 টাকার রিচার্জ প্যাক রয়েছে। Jio এবং Airtel-এর এই প্রিপেইড প্যাকে আনলিমিটেড ভয়েস কল এবং ডেটার মতো সুবিধা পাওয়া যায়। আমরা আপনাকে Jio এবং Airtel-এর এই দুটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানাচ্ছি…

  • রিলায়েন্স জিও 719 টাকার প্রিপেড প্ল্যান

Reliance Jio-এর 719 টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা 84 দিন। এই প্রিপেইড প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। অর্থাৎ রিলায়েন্স জিও গ্রাহকরা মোট 168 জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। দৈনিক ডেটা সীমা শেষ হয়ে যাওয়ার পরে গতি কমে 64Kbps হয়ে যায়।

রিলায়েন্স জিওর এই প্রিপেইড প্যাকে আনলিমিটেড ভয়েস কলও দেওয়া হয়। গ্রাহকরা সারাদেশে যেকোনো নেটওয়ার্কে স্থানীয়, STD এবং রোমিং কল করতে পারবেন। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যায়।

  • 719 টাকার Airtel প্রিপেড প্ল্যান

Airtel-এর 719 টাকার প্ল্যানের বৈধতা 84 দিন। এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হয়। অর্থাৎ গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে মোট 126 জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। দৈনিক ডেটা সীমা শেষ হয়ে যাওয়ার পরে গতি কমে 64Kbps হয়ে যায়।

Airtel-এর এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং কল বিনামূল্যে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে, গ্রাহকরা সারা দেশে যে কোনও নেটওয়ার্কে সীমাহীন কল করতে পারবেন। এছাড়াও এই প্যাকে 100টি এসএমএসও বিনামূল্যে দেওয়া হচ্ছে।

Airtel-এর এই প্ল্যানে Xtream মোবাইল প্যাকের সাবস্ক্রিপশন 84 দিনের জন্য পাওয়া যাচ্ছে। এছাড়াও, RewardsMini সাবস্ক্রিপশন, Apollo 24|7 সাবস্ক্রিপশন এবং Fastag-এ 100 টাকা ক্যাশব্যাকের মতো সুবিধাও পাওয়া যাচ্ছে। এই Airtel রিচার্জ প্ল্যান বিনামূল্যে Hellotunes এবং Wynk Music বিনামূল্যের সাবস্ক্রিপশনও অফার করে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)