Hero Vida V1 Plus: Hero-র নতুন ইলেকট্রিক স্কুটার 30 হাজার টাকা কম, Ola-Ather থেকে কতটা ভাল?

মোটরসাইকেলের বাজারের মতোই, ইলেকট্রিক টু-হুইলার বাজারের মুকুটে রয়েছে হিরো মটোকর্প। এই বিভাগে, কোম্পানি Vida ব্র্যান্ডের অধীনে বৈদ্যুতিক স্কুটার অফার করে। কোম্পানি নতুন Vida V1 Plus…

Hero Vida V1 Plus e-scooter launched

মোটরসাইকেলের বাজারের মতোই, ইলেকট্রিক টু-হুইলার বাজারের মুকুটে রয়েছে হিরো মটোকর্প। এই বিভাগে, কোম্পানি Vida ব্র্যান্ডের অধীনে বৈদ্যুতিক স্কুটার অফার করে। কোম্পানি নতুন Vida V1 Plus ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে। এর এক্স-শোরুম মূল্য 1.15 লাখ টাকা। V1 Pro এর তুলনায়, এই বৈদ্যুতিক স্কুটারটি 30,000 টাকা কম। ভারতে, এটি Ola, Ather, TVS, Bajaj-এর মতো কোম্পানিগুলির বৈদ্যুতিক স্কুটারগুলির সঙ্গে প্রতিযোগিতা করে।

Hero যে পরিসরে Vida V1 Plus বাজারে লঞ্চ করেছে তাতে Ather 450S, Ola S1 Air, TVS iQube এবং Bajaj Chetak Urbane এর আধিপত্য রয়েছে। Hero-এর নতুন ইলেকট্রিক স্কুটার আসার পর গ্রাহকদের কাছে আরেকটি বিকল্প রয়েছে।

Vida V1 Plus বা অন্য একটি ইলেকট্রিক স্কুটার কিনবেন?
আপনি যদি একটি নতুন ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভাবছেন, তাহলে Vida V1 Plus এবং এর প্রতিযোগীদের দিকে নজর দেওয়া ভাল হবে।

কোনটি সবচেয়ে সস্তা এবং সবচেয়ে ব্যয়বহুল?
কার্যকরী মূল্যের অর্থ হল FAME 2 ভর্তুকির সুবিধা বৈদ্যুতিক স্কুটারের মূল্যের সঙ্গে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর মাধ্যমে মানুষ কম দামে ইলেকট্রিক স্কুটার কেনার সুযোগ পাচ্ছে। তালিকা অনুযায়ী, সবচেয়ে দামি ইলেকট্রিক স্কুটার হল TVS iQube, আর সবচেয়ে সস্তা হল Ather 450S।

এই ইলেকট্রিক স্কুটারটি দেবে সর্বোচ্চ রেঞ্জ
হিরোর নতুন ইলেকট্রিক স্কুটারটি 100 কিলোমিটার সিঙ্গেল চার্জ রেঞ্জ সহ আসে। এর চার্জিং স্পিড বেশ ভাল। এটি 5 ঘন্টা 15 মিনিটে দুটি ব্যাটারি চার্জ করে। একই সময়ে, যে ইলেকট্রিক স্কুটারটি সর্বোচ্চ রেঞ্জ দেয় তা হল Ola S1 Air। আপনি আপনার প্রয়োজন, বাজেট এবং সুবিধা অনুযায়ী সিদ্ধান্ত নিতে পারেন কোন ইলেকট্রিক স্কুটারটি আপনার জন্য ভাল হবে।