BSNL দিচ্ছে 275 টাকায় 3300GB ডেটা, 75 দিনের জন্য আনলিমিটেড কল

22

সরকারি টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) স্বাধীনতা দিবস উপলক্ষে প্রচারমূলক স্বাধীনতা দিবস অফারের অধীনে তিনটি ব্রডব্যান্ড প্ল্যান চালু করেছে। এর মধ্যে 275 টাকার দুটি প্ল্যান রয়েছে, যেখানে 775 টাকার একটি প্ল্যান অন্তর্ভুক্ত রয়েছে। এই তিনটি পরিকল্পনার সময়সীমা ছিল 15 নভেম্বর, যা 15 ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। আপনি যদি 15 ডিসেম্বর পর্যন্ত এই প্ল্যানগুলির মধ্যে যেকোনো একটি বেছে নেন, তাহলে আপনি বাম্পার ইন্টারনেট এবং ফ্রি কলিংয়ের মতো সুবিধা পাবেন। স্বাধীনতা দিবসের অফারের অধীনে, ইতিমধ্যে চলমান পরিকল্পনার দাম কমানো হয়েছে। এরপর আমরা তিনটি পরিকল্পনার কথাই আপনাদের জানাচ্ছি।

প্রচারমূলক স্বাধীনতা দিবস অফারের অধীনে, BSNL 275 টাকায় 449 টাকা এবং 599 টাকার প্ল্যান অফার করছে। এর মানে ব্যবহারকারীরা 275 টাকায় 449 টাকা এবং 599 টাকার ব্রডব্যান্ড প্ল্যানের সুবিধা পাবেন। এই দুটি প্ল্যানের বৈধতা 75 দিনের জন্য। একই সময়ে, 999 টাকার প্ল্যানটি 775 টাকায় দেওয়া হয়েছে। BSNL-এর নতুন গ্রাহকদের কেওয়াইসি চলাকালীন তিনটি প্ল্যানের মধ্যে যেকোনো একটি বেছে নিতে হবে।

  • BSNL ব্রডব্যান্ড: 775 টাকার প্ল্যান

BSNL-এর 775 টাকার প্ল্যানে ব্যবহারকারীরা বাম্পার ডেটার সুবিধা পাবেন। ব্যবহারকারীরা 2TB ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। এই অফারের অধীনে ইন্টারনেটের গতি হবে 150 Mbps। তবে, 2TB ডেটা ব্যবহার করার পরে, গতি 10Mbps-এ নেমে আসবে। এই প্ল্যানের বৈধতা 75 দিনের জন্য। এই সময়ে, বিনামূল্যে কল ছাড়াও, ব্যবহারকারীরা Voot, YuppTV, ZEE5, Disney + Hotstar, SonyLIV-এর মতো OTT প্ল্যাটফর্মের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

  • BSNL ব্রডব্যান্ড: 275 টাকার প্ল্যান

BSNL 275 টাকার দুটি প্ল্যান চালু করেছে। প্রথম প্ল্যানের কথা বললে, তারপর এতে 3300GB ডেটা পাওয়া যাবে, যার গতি হবে 30Mbps। এছাড়া বিনামূল্যে কল করার সুবিধাও পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 75 দিন। দ্বিতীয় প্ল্যানের বৈধতাও 75 দিনের জন্য থাকবে। এতে আপনি বিনামূল্যে কল এবং 3300 জিবি ডেটার সুবিধা পাবেন। তবে এই প্ল্যানে ইন্টারনেট স্পিড 60Mbps থাকবে।

বিএসএনএল ব্রডব্যান্ড: এই প্ল্যানটি এইভাবে কিনুন ব্যবহারকারীরা, একটি জিনিস মাথায় রাখা খুবই গুরুত্বপূর্ণ যে এই তিনটিই প্রচারমূলক পরিকল্পনা। কোম্পানি 15 ডিসেম্বরের পর যে কোনো সময় এগুলো বন্ধ করতে পারে। তাই 15 ডিসেম্বরের আগে এই প্ল্যানগুলির যে কোনও একটি কিনুন। আগ্রহী ব্যবহারকারীরা BSNL ওয়েবসাইটে গিয়ে তিনটি থেকেই তাদের পছন্দের প্ল্যান কিনতে পারবেন। এছাড়াও, এই প্ল্যানগুলির যে কোনও একটি নিকটবর্তী BSNL অফিস থেকেও নেওয়া যেতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)