সুবর্ণ সুযোগ: মাত্র ৭৯৯৯ টাকা দিয়ে Toyota Urban Cruiser এসইউভি কিনুন

193
Toyota Urban Cruiser

নিউজ ডেস্ক: Toyota তার Urban Cruiser এসইউভিতে দারুণ অফার নিয়ে এসেছে। যদি আপনিও এই SUV কিনতে চান, তাহলে মাত্র ৭৯৯৯ টাকার EMI দিয়ে কিনে নিতে পারেন৷ জেনে নিন এই এসইউভি সম্পর্কে …

Toyota Urban Cruiser এসইউভির দাম- Toyota Urban Cruiser এসইউভির প্রারম্ভিক মূল্য ৮.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম) এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের দাম ৯.৮০ লক্ষ টাকা। এটি একটি সাব -4 মিটার কমপ্যাক্ট এসইউভি যা Hyundai Venue, Mahindra XUV300 এবং Kia Sonet মতো গাড়ির সঙ্গে সরাসরি প্রতিযোগিতা করে।

Toyota Urban Cruiser

Toyota Urban Cruiser এসইউভির বৈশিষ্ট্য – এই গাড়িতে ডুয়াল টোন ইন্টেরিয়র দেওয়া হয়েছে। এটিতে ৭ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে৷ যা অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সমর্থন করে। এছাড়াও গাড়িতে ইঞ্জিন স্টার্ট/স্টপ বাটন, ক্রুজ কন্ট্রোল, আবহাওয়া নিয়ন্ত্রণ, রেইন সেন্সিং ওয়াইপার এবং রিয়ার পার্কিং ক্যামেরার মতো ফিচার দেওয়া হয়েছে।

Toyota Urban Cruiser এসইউভি এক্সটারিয়র – এক্সটারিয়রের কথা বললে প্রথম যে জিনিসটি লক্ষ্য করা যায় তা হল, গাড়ির ক্রোম গ্রিল, যা টয়োটা ফরচুনার দ্বারা অনুপ্রাণিত। এতে টয়োটা দিয়েছে গতিশীল বোল্ড গ্রিল। তার বাইরে LED প্রজেক্টর হেডল্যাম্প, ডে -টাইম রানিং লাইট (DRL) এবং LED টেইল ল্যাম্প পাওয়া যাবে। গাড়িটি ১৬ ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল দেওয়া হয়েছে।

Toyota Urban Cruiser এসইউভির ইঞ্জিন – নতুন টয়োটা আরবান ক্রুজারটিতেও মারুতি সুজুকি ভিটারা ব্রেজার মত ১.৫ লিটার, ৪ টি সিলিন্ডার পেট্রল ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি ১০৩ Bhp শক্তি এবং ১৩৮ Nm টর্ক উৎপন্ন করে, যা ৫-স্পিড ম্যানুয়াল এবং ৪-স্পিড অটোমেটিক ট্রান্সমিশন (AT) এর সঙ্গে যুক্ত৷