কলকাতায় যুবককে কুপিয়ে খুনের চেষ্টা

গলি দিয়ে হেঁটে যাওয়ার সময় ধারাল অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে যুবককে এলোপাথাড়ি কোপ। খাস কলকাতার এন্টালির ঘটনায় প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে। আহত যুবক চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন।…

Kolkata Police

গলি দিয়ে হেঁটে যাওয়ার সময় ধারাল অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে যুবককে এলোপাথাড়ি কোপ। খাস কলকাতার এন্টালির ঘটনায় প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে। আহত যুবক চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন। কী কারণে হামলা তা খতিয়ে দেখছে পুলিশ।

অভিযোগকারীর বিরুদ্ধে এলাকায় গুণ্ডামি করার অভিযোগে সরব স্থানীয়রা। হামলার ঘটনার এলাকায় ‘পুলিশি নিষ্ক্রিয়তার’ অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাত ১০ টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে। স্থানীয়ররা জানাচ্ছেন, এন্টালির মতিঝিল পাঁচ নম্বর গলি দিয়ে হেঁটে যাচ্ছিল ইফতিকার নামে এক যুবক। গলির মধ্যে তার ওপর হঠাৎই চড়াও হয় দানিস। স্থানীয়রদের চিৎকারে শেষপর্যন্ত ঘটনাস্থল ছেড়ে পালায় অভিযুক্ত।

স্থানীয়রা আক্রান্তকে ভর্তি করেন চিত্তরঞ্জন হাসাপাতালে। ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক। এন্টালি এলাকার স্থানীয়দের দাবি, একাধিকবার অভিযোগ করলেও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি বলেই অভিযোগ। হামলার পর এলাকায় ইতিমধ্যে বসানো হয়েছে পুলিশ পিকেট।

প্রসঙ্গত, গত বছরের নভেম্বরে সরশুনায় ধারাল অস্ত্রের কোপে অন্তত ৬জন আহত হয়েছিলেন। রাখাল মুখার্জি রোডে দোকান থেকে দা বের করে এলোপাথাড়ি কোপ দেন এক অভিযুক্ত। ঘটনায় গ্রেফতার করা হয় অভিযুক্তকে। আহতদের ভর্তি করা হয় বিদ্যাসাগর হাসপাতালে। উত্যক্ত করাতেই ধারাল অস্ত্র দিয়ে পরপর কোপ, দাবি স্থানীয়দের একাংশের।