ATK Mohun Bagan: অনুশীলনে চোট পেলেন এই সবুজ-মেরুন তারকা, নয়া ভূমিকায় দিমিত্রি

সুপার কাপের ব্যর্থতা ভুলে বর্তমানে এফসি কাপের যোগ্যতা অর্জন পর্বের লড়াই জিততে মরিয়া সবুজ-মেরুন (ATK Mohun Bagan)। সেজন্য কেরালা থেকে ফিরে কিছুদিন বিশ্রাম নেওয়ার পর থেকেই ফের গোটা টিম নিয়ে মাঠে নেমে পড়েন হুয়ান ফেরেন্দো।

ATK Mohun Bagan

সুপার কাপের ব্যর্থতা ভুলে বর্তমানে এফসি কাপের যোগ্যতা অর্জন পর্বের লড়াই জিততে মরিয়া সবুজ-মেরুন (ATK Mohun Bagan)। সেজন্য কেরালা থেকে ফিরে কিছুদিন বিশ্রাম নেওয়ার পর থেকেই ফের গোটা টিম নিয়ে মাঠে নেমে পড়েন হুয়ান ফেরেন্দো। প্রীতম কোটাল থেকে শুরু করে দিমিত্রি পেত্রাতোস, কিংবা কিয়ান নাসিরি কঠোর অনুশীলন করতে দেখা যায় সকলকেই। প্রথম দিনে দলের রক্ষনভাগকে শক্তিশালী করার পাশাপাশি আক্রমণের ধার বাড়ানোর দিকে নজর দিলেও পরেরদিন থেকে বদলে যায় পদ্ধতি। মূলত দলের দুই উইং কে ব্যবহার করে গোল তুলে নিতে চান বাগানের হেডস্যার।

সেইমতো মনবীর সিং থেকে শুরু করে লিস্টন কোলাসো হোক কিংবা আশিক কুরুনিয়ান, সকলেই দেখে নিচ্ছেন তিনি। পরিস্থিতি মতো যাতে খেলোয়াড় নামানো যায়, সেটাই চেষ্টাই করছেন ফেরেন্দো। পাশাপাশি সিচুয়েশন প্রাকটিস ও করানো হয় দলের ফুটবলারদের। তবে এবার মাঠে অনুশীলন চলাকালীন চোট পেলেন দলের তারকা ফুটবলার আশিষ রায়। মূলত ডান পায়ে চোট এসেছে এই বাগান ফুটবলারের।

   

যারফলে, দলের সাপোর্টিং স্টাফের কাঁধে হাত রেখেই মাঠ ছাড়তে হয় তাকে। এরপর দলের অনুশীলন শেষ হতেই মাঠে রিহ্যাব করতে নামেন ফিনল্যান্ডের তারকা ফুটবলার জনি কাউকো। এদিন ও দীপক টাংরির সঙ্গে রিহ্যাব পর্ব সারেন তিনি। এছাড়াও কিয়ান নাসিরি শুরুর দিকে রিহ্যাব করলেও পরবর্তীতে দলের সঙ্গে সিচুয়ান প্রাকটিসে যোগদান করেন তিনি।

অন্যদিকে আজ এক অন্য ভঙ্গিতে ধরা দেন দিমিত্রি পেত্রাতোস। প্রথমদিকে দলের সাথে অনুশীলন করলেও পরবর্তীতে বাইসাইকেল কিক প্রাকটিস করার পাশাপাশি গোলরক্ষক হিসেবে ও দেখা যায় তাকে। বলাবাহুল্য এবার তার কাঁধে ভর করেই যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ জিততে চাইছেন হুয়ান ফেরেন্দো।