Ritabhari Chakraborty: বোল্ড লুকে হাজির ঋতাভরী চক্রবর্তী, ভাইরাল ভিডিও

হ্যাঁ, ঠিকই ধরেছেন তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। যার অভিনয়ের পাশাপাশি রূপের ঝলকে মুগ্ধ গোটা প্রজন্ম। শুধু বাংলা নয়, তাঁর অভিনয়ের ভক্ত গোটা দেশ।

Ritabhari Chakraborty's Bold Look in Viral Video

একটা সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি, আর সেখানেই বাংলা বিনোদন জগৎ পেয়েছিল নতুন এক অভিনেত্রীকে। হ্যাঁ, ঠিকই ধরেছেন তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। যার অভিনয়ের পাশাপাশি রূপের ঝলকে মুগ্ধ গোটা প্রজন্ম। শুধু বাংলা নয়, তাঁর অভিনয়ের ভক্ত গোটা দেশ।

তাঁর অভিনয় দক্ষতা নেই নতুন করে বলার কিছু নেই, কারণ অভিনয় জীবনের প্রথম দিন থেকেই তিনি দর্শকদের নজর কেড়েছেন। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী একইভাবে মডেলিং জগতেও সাবলীল, আর ঠিক সেই কারণে মাঝে মধ্যেই অভিনেত্রীকে দেখা যায় বিভিন্ন খোলামেলা পোশাকে মডেলিং শোতে অংশগ্রহণ করতে। অনেকেই হয়তো জানেন না অভিনেত্রী প্রথম জীবনে মডেল হিসেবে কাজ করেছেন অর্থাৎ অভিনয় তো বটেই পাশাপাশি মডেলিং তাঁর প্রিয় একটি জায়গা।

তবে শুধু ছোট পর্দা নয়, বড়ো পর্দাতেও অভিনেত্রী নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ এই সিনেমা যারা দেখেছেন তারা অবশ্য বেশ ভালো ভাবেই অভিনেত্রীর প্রতিভা বুঝে গিয়েছেন। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ফাটাফাটি’ যেখানে সমাজে মোটা মেয়েদের লাঞ্ছনার গল্প তুলে ধরেছেন অভিনেত্রী। আর যা ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

উল্লেখ্য, অভিনয় বাদ দিলেও অভিনেত্রী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় সেটা অবশ্য তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখলেই বোঝা যায়। অভিনেত্রী মাঝেমধ্যেই তার বিভিন্ন খোলামেলা ছবি ভক্তদের সাথে শেয়ার করে নেন সম্প্রতি সেই রকমই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে এলোমেলো চুলে বোল্ড লুকে সকলের সামনে ধরা দিয়েছেন তিনি। তাঁর গলায় রয়েছে ঝিনুকের মালা এবং পরনে রয়েছে ওয়েস্টার্ন ছোঁয়া।