Bhojpuri: শ্বেতা-মনোজ তিওয়ারির এই সুপার রোমান্টিক গানটি তোলপাড় সৃষ্টি করছে

ভোজপুরি (Bhojpuri) সিনেমার দ্বিতীয় ইনিংসের শুরুর সাথে, মনোজ তিওয়ারি প্রথমে সুপারস্টার হিসাবে তার ফিল্মের ইনিংস শুরু করেন৷ তারপর তিওয়ারি ভোজপুরি দর্শকদের মধ্যে বিগ বি হিসাবে বিখ্যাত হন।

Shweta and Manoj Tiwari

ভোজপুরি (Bhojpuri) সিনেমার দ্বিতীয় ইনিংসের শুরুর সাথে, মনোজ তিওয়ারি প্রথমে সুপারস্টার হিসাবে তার ফিল্মের ইনিংস শুরু করেন৷ তারপর তিওয়ারি ভোজপুরি দর্শকদের মধ্যে বিগ বি হিসাবে বিখ্যাত হন। মনোজ তিওয়ারি প্রথমে তার কণ্ঠ দিয়ে দর্শকদের পাগল করে তোলেন, তারপর পর্দায় তার অভিনয়ের জাদু দিয়ে তিনি তার প্রথম ছবি সাসুরা বড় পয়সাওয়ালাকে সাফল্যের শিখরে নিয়ে যান। আয়ের সব রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি মনোজ তিওয়ারিকে। তিনি ভোজপুরীর প্রায় প্রতিটি সেরা অভিনেত্রীর সাথে কাজ করেছেন, তবে ভোজপুরীর জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির খ্যাতির জন্য তাঁর নাম লাইমলাইটে এসেছিল।

শ্বেতার কারণেই মনোজ তিওয়ারির প্রথম বিয়ে ভেঙে যায়। ভোজপুরির দর্শকরা পর্দায় শ্বেতা এবং মনোজের জুটিকে খুব পছন্দ করেছিলেন। মানুষ তাদের রসায়ন খুব পছন্দ করেছে। এমন পরিস্থিতিতে মনোজ তিওয়ারি এবং শ্বেতা তিওয়ারির ছবির একটি রোমান্টিক গান ইউটিউবে ক্রমশ ভাইরাল হচ্ছে। এই গানের ভিডিওতে শ্বেতাকে সরিষা ক্ষেতে মনোজের সাথে রোমান্স করতে দেখা গেছে৷ মনোজ এই ভিডিওতে তার সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন। ‘অ্যায় ভাউজি কে বোন’ ছবির ‘গোরি বোঝানি তোহার লসারত বা’ গানের ভিডিও আজও ভাইরাল হচ্ছে।

মনোজ তিওয়ারি এবং প্রিয়া ভট্টাচার্য মনোজ তিওয়ারি এবং শ্বেতা তিওয়ারির ছবি ‘এ ভাউজি কে সিস্টার’-এর ‘গোরি বোঝানি তোহার লসারত বা’ একটি গান গেয়েছেন। এই গানের ভিডিও টি-সিরিজ হামার ভোজপুরির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। যেখানে এই ভিডিওটি এখন পর্যন্ত ৬০৬,৩৮৫ এর বেশি ভিউ এবং ২ হাজারের বেশি লাইক পেয়েছে। এই গান এখনো তোলপাড় সৃষ্টি করছে। এই গানের সুর দিয়েছেন ধনঞ্জয় মিশ্র এবং এর কথা লিখেছেন ভিপিন বিহারী। এই গানটির ভিডিও এখনও শ্রোতাদের পছন্দ হচ্ছে এবং এই গানটি ইউটিউবে ট্রেন্ড করছে।