ZOOOK ভারতীয় বাজারে লঞ্চ করল 120W টাওয়ার স্পিকার

ZOOOK ভারতীয় বাজারে তাদের নতুন পার্টি স্পিকার ZOOOK টুইন ব্যারেল লঞ্চ করেছে। ZOOOK টুইন ব্যারেল একটি টাওয়ার স্পিকার যা দেখতেও দারুণ।

ZOOOK tower speaker

ZOOOK ভারতীয় বাজারে তাদের নতুন পার্টি স্পিকার ZOOOK টুইন ব্যারেল লঞ্চ করেছে। ZOOOK টুইন ব্যারেল একটি টাওয়ার স্পিকার যা দেখতেও দারুণ। ZOOOK টুইন ব্যারেল হল একটি দ্বৈত টাওয়ার স্পিকার যার আউটপুট 120W।  ZOOOK টুইন ব্যারেল বিশেষভাবে হাউস পার্টির জন্য ডিজাইন করা হয়েছে।  আপনি টিভিতে ZOOOK টুইন ব্যারেল সংযোগ করতে পারেন।

ZOOOK টুইন ব্যারেল সহ 2 8-ইঞ্চি উফার রয়েছে, যা অতিরিক্ত বাসের জন্য দাবি করা হয়েছে। এতে প্রতিটি 4 ইঞ্চির 2টি স্পিকার এবং 2 ইঞ্চির 2টি টুইটার রয়েছে। ZOOOK Twin Barrel এর দাম রাখা হয়েছে 12,999 টাকা।

কানেক্টিভিটির জন্য Juke-এর এই স্পিকারে Bluetooth 5.0 রয়েছে। এছাড়াও, USB, AUX-এর জন্যও সমর্থন রয়েছে। এই স্পীকারে এফএম রেডিওও দেওয়া আছে। স্পিকারের ফ্রিকোয়েন্সি রেঞ্জ হল 20Hz-20 KHz। এটির সাথে একটি রিমোটও উপলব্ধ রয়েছে যাতে আপনি এই স্পিকারটি সংযুক্ত করতে পারেন।

স্পিকারের সাথে LED লাইটও দেওয়া হয়েছে। এতে ভলিউম নিয়ন্ত্রণের জন্য স্টাইলিশ বোতাম রয়েছে। কারাওকে মাইক ZOOOK টুইন টাওয়ার ব্যারেলের সাথে সমর্থিত এবং আপনি এটির সাথে ওয়্যারলেস মাইকও পাবেন। আপনি ওয়্যারলেস এবং তারযুক্ত উভয়ভাবেই মাইক ব্যবহার করতে পারেন।