Aryan Khan: ফের খারিজ জামিনের আবেদন, আপাতত জেলই ঠিকানা আরিয়ানের

বায়োস্কোপ ডেস্ক: মুম্বই ক্রুজ কাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর শুক্রবার আদালতে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানের (Aryan Khan) জামিন আবেদনের শুনানি ছিল। কিন্তু এত তাড়াতাড়ি রেহাই…

Aryan Khan

বায়োস্কোপ ডেস্ক: মুম্বই ক্রুজ কাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর শুক্রবার আদালতে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানের (Aryan Khan) জামিন আবেদনের শুনানি ছিল। কিন্তু এত তাড়াতাড়ি রেহাই পাচ্ছেন না জুনিয়র ‘কিং খান’। প্রায় এক সপ্তাহ ধরে নারকটিকস ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান খান।

এদিন আদালতে ১৪ দিনের জামিনের আবেদন পেশ করা হলে তা খারিজ করে দিল বিচারক। আদালতে আরিয়ান ছাড়াও মাদক কাণ্ডে গ্রেফতার হওয়া আরো দুজনের জামিনের আবেদন খারিজ করল আদালত। 

Aryan Khan

শুনানি চলাকালীন এনসিবির তরফ থেকে আরিয়ানের জামিনের আবেদনের বিরুদ্ধে আপিল করা হয়। এনসিবি কর্তপক্ষ থেকে থেকে দাবি করা হয় যে আরিয়ানের থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছে। তদন্তের স্বার্থেই তাই জামিন দেওয়া হলনা শাহরুখ পুত্রকে।

এদিন আদালতে আরিয়ান ছাড়াও জামিনের আবেদন পেশ করেছিলেন মুনমুন ঢামেছা ও আরবাজ মার্চেন্ট। জামিনের আবেদনের বিরোধিতা করে এনসিবি কর্তৃপক্ষ বলেন, “এরা প্রত্যেকেই যথেষ্ট প্রভাবশালী ব্যক্তি, সুযোগ পেলে তদন্তের প্রয়োজনীয় প্রমাণ অনুমতি পত্র নষ্ট করে দিতে পারেন।” জামিনের আবেদন খারিজ হওয়ার পর ফের অভিযুক্তদের পক্ষকে NDPS আদালতে জামিনের আবেদন জানানোর নির্দেশ দেওয়া হয়।

Aryan Khan’s arrest

আদালতের রায় ঘোষণার পর বেশ হতাশ আরিয়ানের আইনজীবী। তিনি জানিয়েছেন, “প্রভাবশালী ব্যক্তির ছেলে বলে প্রমাণ নষ্ট করে দেবো এটা কোন যুক্তি হতে পারে না। এর চেয়েও অনেক গুরুতর অপরাধ করে অপরাধীরা মুক্ত হয়ে ঘুরে বেড়াচ্ছে।”

আরিয়ানের গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুলেছেন ফারাহ খান থেকে বলিউড অভিনেত্রী সমি আলি। বিনোদন জগতের একাংশের মতে, এনসিবি কর্তৃপক্ষ শুধু খবরে আসার জন্য আরিয়ান খানকে ব্যবহার করে চলেছে। প্রসঙ্গত, আরিয়ানের মা গৌরী খানের জন্মদিন ছিল এইদিন। ফারাহ খান সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা বার্তা জানাতে গিয়ে বলেছেন, “গত এক সপ্তাহ জুড়ে গৌরী হয়তো পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মায়ের ভূমিকা পালন করছেন।”