Uurfi Javed: উরফির কোমর দোলার সাথে সাথে দুলে উঠছে অগুনীত পুরুষদের হৃদয়

উরফি জাভেদ (Uurfi Javed) নামটি ‘সমালোচনা’ শব্দের যেনো সমার্থক শব্দ। নেটদুনিয়ায় একটু নজর দিলেই দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রী আজব আজব পোশাক পরিচ্ছেদে ধরা দিচ্ছেন…

উরফি জাভেদ (Uurfi Javed) নামটি ‘সমালোচনা’ শব্দের যেনো সমার্থক শব্দ। নেটদুনিয়ায় একটু নজর দিলেই দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রী আজব আজব পোশাক পরিচ্ছেদে ধরা দিচ্ছেন দর্শকদের কাছে। বিশেষত অভিনেত্রী পোশাকের জন্য বারবার সমালোচিত হয়ে থাকেন। কখনো অভিনেত্রী পরনে দেখতে পাওয়া যায় থলে, কখনো উল আবার কখনো ব্লেড আবার কখনো সারা অঙ্গে জড়ানো কাঁচ। 

উরফির ২০১৬ সালে সনি টিভির ‘বড়ে ভাইকি দুলহানিয়া’ নামক সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ ঘটে। এরপর একে একে তিনি ভিন্ন চ্যানেলে সিরিয়ালে কাজ করেছেন।

প্রসঙ্গত বলা যেতে পারে, ওটিটিতে হয়ে যাওয়া প্রথমবারের মতো ‘বিগ বস’ শোয়ের প্রতিযোগী ছিলেন এই অভিনেত্রী। মূলত এইসব এর মাধ্যমেই তিনি দর্শকদের নজরে পড়েন। কিন্তু বর্তমানে দেখতে পাওয়া যাচ্ছে এই অভিনেত্রীর একটি গানের ভিডিও প্রকাশ পেয়েছে নেট দুনিয়ার মাধ্যমে।

 ‘হ্যায় হ্যায় ইয়ে মজবুরী’ গানে লাশ্যময়ী পোশাকে তাকে নাচ করতে দেখতে পাওয়া যাচ্ছে। এই গানটি গেয়েছেন গায়িকা শ্রুতি রানে। সবেমাত্র একদিন হলো প্রকাশ পেয়েছে এই গানটি ইতিমধ্যেই প্রায় ১১ লাখ দর্শক ভিডিওটি দেখেছেন এবং লাইক পেয়েছে ৩৭ হাজারের কাছাকাছি।