‘রাম সেতু’ দিয়ে কী দর্শকদের মনের সাথে সেতু বন্ধন করতে পারবে অভিনেতা অক্ষয়

‘চুরাকে দিল মেরা গোরিয়া চেলি’ গানের মাধ্যমে বলিউড খ্যাত অভিনেতা অক্ষয় কুমার তৎকালীন সময়ে সকল যুবতীর হৃদয়হরণ করেছিলেন। এখনো পর্যন্ত সকল বয়সের মহিলারা অক্ষয় কুমারের…

Ramsetu

‘চুরাকে দিল মেরা গোরিয়া চেলি’ গানের মাধ্যমে বলিউড খ্যাত অভিনেতা অক্ষয় কুমার তৎকালীন সময়ে সকল যুবতীর হৃদয়হরণ করেছিলেন। এখনো পর্যন্ত সকল বয়সের মহিলারা অক্ষয় কুমারের অ্যাকশন ফিল্ম দেখার জন্য পাগল হয়ে ওঠেন। চলতি বছরের বর্তমান মাসে ‘রাম সেতু’ নামক একটি সিনেমা মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভাস রানা ও আরও অনেককে।

দু সপ্তাহ আগেই এই সিনেমাটির একটি টিজার প্রকাশ পেয়েছে দর্শকদের কাছে। মূলত এই সিনেমাটি অ্যাকশনের উপর নির্ভর করেই বানানো হয়েছে। উত্তেজনা সৃষ্টিমূলক এই সিনেমাটা নিয়ে প্রযোজক, পরিচালকসহ সকল কলাকুশলিরা উত্তেজিত হলেও মনের মধ্যে একটি আশঙ্কা থেকেই যায় অক্ষয় কুমারের বিগত কয়েকটি সিনেমা সেই অর্থে সফলতার মুখ দেখতে পাইনি, এই সিনেমাটি কতটা সফল হতে পারবে তা নিয়ে মনে বেশ সন্দেহ রয়েছে টিম ‘রাম সেতু’র।

১৯৯১ সালের ‘ সৌগন্ধ’ সিনেমার মধ্য দিয়ে অক্ষয় কুমারের আত্মপ্রকাশ ঘটে বলিউড জগতে। এরপর একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়ে মন কেড়ে নিয়েছেন এই অভিনেতা। খিলাড়ি, মোহরা, মে খিলাড়ি তু আনাড়ি, দিল তো পাগল হে, ধরকানের মত বাণিজ্যিক সিনেমার পাশাপাশি প্যাডম্যান, টয়লেটের মতন সিনেমা সত্য ঘটনা অবলম্বনে বায়োপিক সিনেমাতে নিজেকে পরিস্ফুট করে তুলেছে। কিন্তু, ইদানিংকালে অক্ষয় কুমারের বেশ কয়েকটি সিনেমা দর্শকদের মন সেই অর্ধেক জয় করে উঠতে পারেনি।