ঝলমলে মেকআপে দীপ্তি ছড়াচ্ছেন মিঠাই

আজকালকার দিনে বিশেষত বাংলা ধারাবাহিকে জগতে টিআরপির ওঠা-পড়ার নিরিখে বেশ বহুদিন ধরেই ‘মিঠাই’ ধারাবাহিক তার নিজের স্থান শীর্ষে দখল করে রয়েছেন। ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্র…

mithai

আজকালকার দিনে বিশেষত বাংলা ধারাবাহিকে জগতে টিআরপির ওঠা-পড়ার নিরিখে বেশ বহুদিন ধরেই ‘মিঠাই’ ধারাবাহিক তার নিজের স্থান শীর্ষে দখল করে রয়েছেন। ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্র স্বয়ং মিঠাই রীল জগতে প্রাণবন্ত তো বটেই এমনকি বাস্তব জগতেও তার অমিল নেই। সদ্য প্রকাশপ্রাপ্ত সৌমিতৃষা ওরফে মিঠাইয়ের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা একটি ছবি দর্শকদের মন বরাবরের মতো কেড়ে নিয়েছেন। একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন দর্শকদের কাছে।

পরনে রয়েছে লাল স্কার্ট এবং সাদা ক্রপ ফুলহাতা শার্ট গয়না সহযোগে উজ্জ্বল মেকাপের তাকে লাগে লাবণ্যময়ী। এই রূপের মাধ্যমে যেন তার মধ্য দিয়ে এক উজ্জ্বল দীপ্তি পরিস্ফুটিত হচ্ছে। অভিনেত্রী এই ফটোতে লাইক পেরিয়েছে ২৭ হাজারের উপরে। অভিনেত্রীর অভিনয় দক্ষতার ফলে তার বাজার বেশ সরগরম। সৌমিতৃষার অভিনয় যাত্রা শুরু হয় ‘ এ আমার গুরুদক্ষিণা’ নামক সিরিয়াল দিয়ে। এরপর একে একে ‘ জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘ অলৌকিক না লৌকিক’,’ কনে বউ’-এর মতন ধারাবাহিকে কাজ করেছেন। কিন্তু মূলত অভিনেত্রীর মিঠাই নামক সিরিয়াল দিয়েই জনপ্রিয়তা আসে।