জন্মদিনের শুভেচ্ছা বার্তায় যশ-নুসরতের সমালোচনার ঝড় তুঙ্গে

আজ অক্টোবর মাসের ১০ তারিখ। বলিউড জগতে বহুল চর্চিত নুসরাত-যশ জুটির জীবনে আজ অন্য উল্লেখযোগ্য দিন। আজ অভিনেতা যশ দাশগুপ্তের শুভ জন্মদিন। বাঙালির বারো মাসে…

nusrat

আজ অক্টোবর মাসের ১০ তারিখ। বলিউড জগতে বহুল চর্চিত নুসরাত-যশ জুটির জীবনে আজ অন্য উল্লেখযোগ্য দিন। আজ অভিনেতা যশ দাশগুপ্তের শুভ জন্মদিন। বাঙালির বারো মাসে তেরো পার্বণ লেগেই রয়েছে। আবার তার মধ্যেও জন্মদিন কিংবা বিবাহবার্ষিকীর জন্য আলাদা করে আনুষ্ঠানিকভাবে এই দিনটি পালন করা হয়। আর এই ধরনের দিন যখন বছরে একবার আসে, তখন সেই দিনকে তো পালন না করে এড়িয়ে থাকা একেবারেই কাম্য নয়। তাই আজ অভিনেতার জন্মদিন বলে অভিনেত্রী নুসরাত জাহান তাকে সোশ্যাল মিডিয়ার সর্বসমক্ষে তার সাথে তোলা একটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং ক্যাপশনে লিখেছেন, “হ্যাপি বার্থডে হন”।

এই ক্যাপশনে ‘হন’ বলতে হানি বলে তাকে সম্বোধন করেছে। যথারীতিভাবে এই ফটো রিপ্লাই দিয়ে অভিনেতা লিখেছেন, ” থ্যাঙ্কস হন” অর্থাৎ এখানে অভিনেতাও নুসরাতকে হানি বলে সম্বোধন করতে চেয়েছেন। নুসরাত ইনস্টাগ্রামে ফটো পোস্ট করার সাথে সাথেই ‘ শুভ জন্মদিন’ শুভেচ্ছায় ভরে যায় কমেন্ট বক্স। কেউ কেউ আবার বিদ্রুপাকারে মন্তব্য করে বলেন যে, ” নিজেরাই পোস্ট করে আর নিজেরাই রিপ্লাই দেয়, কোন কাজ না থাকলে যা হয় আর কি…. “, আবার কেউ বলেছেন ” যখন ওরা পাশাপাশি হাঁটে, তখন কি ওরা হনহন করে হাঁটে”, আবার কেউ বলেছেন, ” ডেমনস্ট্রেশন অফ বিজেমূল থিওরি”। কিন্তু এই তারকা জুটি কোন সমালোচনা তোয়াক্কা না করেই আপন মনে সপরিবারে সুখে-দুখে-আনন্দে দিন যাপন করে যাচ্ছেন।