CPIM: কেষ্ট কি কালীঘাটের বড় সাপ্লায়ার? বিস্ফোরক সুজন

গোরু পাচার মামলায় সিবিআই (CBI) হেফাজতে নেওয়া অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) একটি রাইস মিলে গতকাল অভিযান চলেছে। অনুব্রত সম্পর্কে একের পর এক অভিযোগ উঠতে শুরু…

গোরু পাচার মামলায় সিবিআই (CBI) হেফাজতে নেওয়া অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) একটি রাইস মিলে গতকাল অভিযান চলেছে। অনুব্রত সম্পর্কে একের পর এক অভিযোগ উঠতে শুরু করেছে। অভিযোগ তুলেছেন দুই ব্যবসায়ী প্রবীর মণ্ডলও এবং অরূপ ভট্টাচার্য। সরাসরি অভিযোগ, টেন্ডার পাইয়ে দেওয়ার নাম করে কোটি টাকা নিয়েছিল কেষ্ট। পরে টাকা চাইতে গেলে গাঁজা কেসের হুমকি দিয়েছিলেন তিনি। সিপিআইএম (CPIM) নেতা সুজন চক্রবর্তী বলেন কেষ্ট কি কালীঘাটের সাপ্লায়ার ?

সুজনের বিস্ফোরক দাবিতে রাজনৈতিক মহল সরগরম। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী নিজেই সওয়াল করেছেন, অনুব্রত নাকি সাধুপুরুষ। কেষ্টকে গ্রেফতার কেন? বটেই তো।। গরু-কয়লার পাচার, পুলিশকে বোম মারা, গাঁজা কেসের বিশারদ “কেষ্ট” কি কালিঘাটের বড় সাপ্লায়ার? সবই তো অনুপ্রেরণায়। ২৫ঃ৭৫ ভাগাভাগিতে। মুখ্যমন্ত্রী কিন্তু কিছুই জানেন না!! সততার প্রতীকই বটে!!”

   

অভিযোগ, টেন্ডার পাইয়ে দেওয়ার নাম করে দুই ব্যবসায়ীর কাছ থেকে ১০ কোটি টাকা চেয়েছিলেন অনুব্রত। পরে সেই টাকা কিস্তিতে দেওয়ার কারণে কাজের বরাত পায়নি দুই ব্যবসায়ী। দুই ব্যবসায়ীর অভিযোগ, প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি। তবে সিবিআইয়ের কাছে সমস্ত কিছু জানানোর জন্য তৈরি তারা।

গোরু পাচার মামলায় শনিবার সিবিআইইয়ের বিশেষ আদালত ফের অনুব্রতর সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে। আগামী বুধবার অবধি হেফাজতে থাকতে হবে তাকে। অনুব্রতর মতো প্রভাবশালী নেতা সাক্ষ্য বিকৃত করতে পারেন। এমনই অভিযোগ তুলে তাকে শনিবার ফের হেফাজতে নিয়েছে সিবিআই।