Zubeen Garg: মাথায় আঘাতে জখম জুবিন গর্গ, আইসিইউ চিকিৎসাধীন

উদ্বেগে গুণমুগ্ধরা। মাথায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি সঙ্গীতশিল্পী (Zubeen Garg) জুবীন গর্গ। বুধবার ডিব্রুগড়ের একটি হোটেলে পড়ে গিয়ে মাথায় চোট পান তিনি। এয়ারলিফট করে তাঁকে…

উদ্বেগে গুণমুগ্ধরা। মাথায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি সঙ্গীতশিল্পী (Zubeen Garg) জুবীন গর্গ। বুধবার ডিব্রুগড়ের একটি হোটেলে পড়ে গিয়ে মাথায় চোট পান তিনি। এয়ারলিফট করে তাঁকে গুয়াহাটির হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে।

চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে অন্য রাজ্যে নিয়ে যাওয়ার পরিকল্পনা শুরু হয়েছে। জুবিনের চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করছে অসম সরকার।

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা জানিয়েছেন, প্রয়োজন পড়লে এয়ার অ্যাম্বুলেন্সে করে গায়ককে রাজ্যের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হবে। পরিস্থিতির ওপর নজর রেখেছেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী।

জনপ্রিয় শিল্পী জুবিন গর্গ। তিনি শুধু অসমীয়া ভাষাতে নয়, গান করেছেন বাংলা এবং হিন্দিতে। জুবিনের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা।

ডিব্রুগড় ও গুয়াহাটির চিকিৎসকরা জানিয়েছেন, জুবিন মাথায় আঘাত পেয়েছেন। তাঁর ক্ষতস্থানে সেলাই করতে হয়েছে। তিনি আপাতত আশঙ্কামুক্ত। তবে সিটি স্ক্যান করা না হলে পূর্ণাঙ্গ পরিস্থিতি বোঝা যাবে না।