মোহনবাগান-মহামেডানে খেলা ফুটবলারকে দলে নিয়ে চমক দিল Peerless

এবারের কলকাতা প্রিমিয়ার লিগের জন্য দারুণ দল গড়ছে পিয়ারলেস (Peerless)। মোহনবাগান,মহামেডানের হয়ে খেলা আক্রমণ ভাগের ফুটবলার পঙ্কজ মৌলা’কে দলে নিয়ে বিশেষ চমক দিলো তারা। স্ট্রাইকার…

Pankaj Maula

এবারের কলকাতা প্রিমিয়ার লিগের জন্য দারুণ দল গড়ছে পিয়ারলেস (Peerless)। মোহনবাগান,মহামেডানের হয়ে খেলা আক্রমণ ভাগের ফুটবলার পঙ্কজ মৌলা’কে দলে নিয়ে বিশেষ চমক দিলো তারা। স্ট্রাইকার পজিশনের হয়ে খেলা এই ফুটবলার বাংলার যুব দলের হয়ে খেলার পাশাপাশি ইস্টবেঙ্গলের যুব দলের হয়ে খেলেছেন।অনূর্ধ -১৯ আইলিগের টপ স্কোরার’ও হয়েছে একবার।

হোসে র‍্যামিরেজ ব‍্যারেটো’কে আদর্শ করে বেড়ে ওঠা এই ফুটবলার’কে শেষ মরশুমে দেখা গেছিলো ভবানীপুরের হয়ে খেলতে।এবার নতুন দলে তিনি কি করে দেখান এবার সেটাই দেখার। এর আগে মোহনবাগানের প্রাক্তন তারকা রাইট ব‍্যাক রিনো অ্যান্টো’কে আসন্ন কলকাতা লিগের জন্য দলে নিয়েছিলো পিয়ারলেস।শেষ মরশুম রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি’তে ছিলেন তিনি।

জামশেদপুরের টাটা ইউথ অ্যাকাডেমির প্রোডাক্ট রিনো পেশাদার ফুটবল খেলা শুরু করে মোহনবাগানের হয়ে।২০০৮ থেকে ২০১০ সেখানেই ছিলেন তিনি। এরপর যোগদেন সালগাওকারে।সেখানে খেলাকালীণ ইস্টবেঙ্গলের বিপক্ষে একটি গোল’ও করেন।গোয়ার এই ক্লাবের হয়ে এএফসি কাপের ম‍্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার।

পরবর্তী সময়ে স্বল্প সময়ের জন্য মোহনবাগানে এলেও,তার স‍্যালারি নিয়ে সমস্যা তৈরী হওয়ায় দ্বিতীয় দফায় একটিও ম‍্যাচ খেলতে পারেননি তিনি।এরপর বেঙ্গালুরু এফসি, কেরালা ব্লাস্টার্স,ইস্টবেঙ্গল হয়ে শেষ মরশুমে যোগ দিয়েছিলেন রাউন্ডগ্লাস পঞ্জাবে।