Raheem Sterling: ম‍্যানসিটির গোলমেশিনকে দলে নিয়ে বাজিমাত করল Chelsea

প্রিমিয়ার লিগ জয়ী ম‍্যানসিটির তারকা ইংল্যান্ডের ফরোয়ার্ড রাহিম স্টার্লিংকে (Raheem Sterling) দলে নিয়ে চমক দিল চেলসি (Chelsea)। ব্রিটিশ মিডিয়ার রিপোর্ট অনুযায়ী ৬০ মিলিয়ন ডলারের বিনিময়ে…

Raheem Sterling

প্রিমিয়ার লিগ জয়ী ম‍্যানসিটির তারকা ইংল্যান্ডের ফরোয়ার্ড রাহিম স্টার্লিংকে (Raheem Sterling) দলে নিয়ে চমক দিল চেলসি (Chelsea)। ব্রিটিশ মিডিয়ার রিপোর্ট অনুযায়ী ৬০ মিলিয়ন ডলারের বিনিময়ে স্টার্লিং যোগ দিচ্ছেন চেলসিতে,এমনটাই শোনা যাচ্ছে।

২০২৭ সাল অবধি স্টার্লিং থাকবেন চেলসিতে এমনটাই শোনা যাচ্ছে, এছাড়া তার চুক্তি আরও একবছর বর্ধিত করার জায়গা থাকছেই। চেলসির নতুন মালিক টড বোহেলি এবং ক্লিয়ারলেক ক‍্যাপিটালের অধীনে এটাই সবচেয়ে বড় সই এখনও অবধি।

গত মরশুমে ম‍্যান সিটির হয়ে সব ধরনের প্রতিযোগীতা মিলিয়ে ৪৭ টা ম‍্যাচ খেলেছিলো স্টার্লিং। ১৭ টা গোল করার পাশাপাশি ৯ টা গোল করিয়েছিলেন তিনি।

লিভারপুলে সিনিয়র কেরিয়ার শুরু করেছিলেন স্টার্লিং‌।২০১৫ সালের জুলাই মাসে তিনি যোগ দেন সিটিতে।এরপর দলের নিয়মিত সদস্য হয়ে ওঠেন তিনি।৩৩৭ ম‍্যাচে করেছিলেন ১৩১ গোল। ক্লাবের হয়ে জিতেছেন চারটি লিগ এবং লিগ কাপ।একবার এফ এ কাপ জিতেছিলেন।

যদিও গত মরশুমে ক্রমশ প্রথম দলে জায়গা হারান তিনি।কারণ তার তুলনায় গুয়ার্দিওলা ফিল ফোডেন এবং জ‍্যাক গ্রিলিশের উপ‍র বেশি ভরসা করা শুরু করেন।

চলতি দলবদলের বাজারে চেলসি ছেড়ে ইন্তারমিলানে যোগ দিয়েছেন লুকাকু।বেলজিয়ামের আক্রমণ ভাগের এই ফুটবলারের অবর্তমানে টাচেলের দলের হয়ে আক্রমণে কতোটা কার্যকর ভূমিকা পালন করতে পারেন স্টার্লিং, এখন সেটাই দেখার বিষয়।

গত মরশুম প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে শেষ করেছিল চেলসি।নয়া মরশুম তারা শুরু করছে আগামী ৬ ই আগষ্ট এভার্টনের বিরুদ্ধে।