Delhi: শাহরুখ খানকে আগ্নেয়াস্ত্র সরবরাহকারী দুষ্কৃতী ধৃত

বড় সাফল্য পেল দিল্লি পুলিশের স্পেশাল সেল। শুক্রবার কুখ্যাত অস্ত্র সরবরাহকারী বাবু ওয়াসিমকে গ্রেফতার করেছে পুলিশ। ওয়াসিমের বিরুদ্ধে দিল্লি হিংসার অন্যতম চক্রী শাহরুখ খান ওরফে…

বড় সাফল্য পেল দিল্লি পুলিশের স্পেশাল সেল। শুক্রবার কুখ্যাত অস্ত্র সরবরাহকারী বাবু ওয়াসিমকে গ্রেফতার করেছে পুলিশ। ওয়াসিমের বিরুদ্ধে দিল্লি হিংসার অন্যতম চক্রী শাহরুখ খান ওরফে পাঠানকে অস্ত্র সরবরাহ করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

দিল্লি পুলিশের স্পেশাল সেলের তরফ থেকে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, জিজ্ঞাসাবাদের সময় বাবু ওয়াসিম স্বীকার করেছেন যে, দিল্লি হিংসার সময় শাহরুখ যে পিস্তলটি ব্যবহার করেছিল তা তিনি সরবরাহ করেছিলেন। ঘটনার সময় শাহরুখের এক পুলিশ সদস্যের দিকে পিস্তল তাক করার একটি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছিল। ওয়াসিম স্বীকার করেছেন যে দিল্লির এই হিংসার আগে সে শাহরুখ খানকে ভিডিওতে দেখা পিস্তলটি সরবরাহ করেছিলেন। সেই মামলায় গ্রেফতারির হাত থেকে বাঁচতে ভিডিওটি ভাইরাল হওয়ার পরে বাবু ওয়াসিম পলাতক ছিলেন। একই মামলায় গত বছরের মার্চে বিচারিক আদালত তাকে অপরাধী হিসেবে ঘোষণা করে।

 

সাউদার্ন রেঞ্জের স্পেশাল সেলের একটি দল বৃহস্পতিবার সন্ধ্যায় ওয়াসিম সহ বেশ কয়েকজন তাঁর সহযোগীকে দিল্লির তাহিরপুরের রাজীব গান্ধী হাসপাতাল সংলগ্ন একটি পার্কের কাছে গ্রেফতার করে। গ্রেফতারের সময় ধৃতদের কাছ থেকে পাঁচটি তাজা কার্তুজসহ .৩২ এর একটি সেমি-অটোমেটিক পিস্তল উদ্ধার করা হয়।