East Bengal: আরও তিন ফুটবলার লাল-হলুদ জার্সি ছেড়ে চলে যেতে পারেন

দ্রুত কোনো ব্যবস্থা না নিলে হয়তো ভাঙন অবশ্যম্ভাবী। এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বেশ কিছু ফুটবলারের প্রতি নজর রয়েছে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) অন্যান্য দলের।…

East-Bengal

দ্রুত কোনো ব্যবস্থা না নিলে হয়তো ভাঙন অবশ্যম্ভাবী। এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বেশ কিছু ফুটবলারের প্রতি নজর রয়েছে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) অন্যান্য দলের। ইতিমধ্যে বাজিয়ে দেখা হয়েছে খেলোয়াড়দের। 

অনিশ্চিত ইস্টবেঙ্গলের ভবিষ্যত। লাল হলুদ কর্তারা ছুটোছুটি করলেও এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। আগামী মরশুমে বিনিয়োগকারী প্রসঙ্গে বিস্তর আলোচনা হলেও স্পষ্ট নয় ক্লাবের ভবিষ্যত। এরই মধ্যে চলতি মরশুমে দলের হয়ে অন্যতম ধারাবাহিক ফুটবল খেলা হামতেকে এটিকে মোহন বাগান তাদের দলে নিয়ে নিচ্ছে বলে জানা গিয়েছিল। হীরা মন্ডলের দিকেও চোখ রয়েছে অনেকের। 

সূত্র মারফত জানা গিয়েছিল হীরা মন্ডলের কাছে ইতিমধ্যে রয়েছে ইন্ডিয়ান সুপার লিগের ছয়টি ক্লাবের অফার। যদিও হীরা নিজে এখনও কোনো সিদ্ধান্ত নেননি বলেই জানা গিয়েছে। 

হীরা মন্ডল ছাড়াও লাল হলুদ তাঁবু ছেড়ে অন্য ক্লাবে সই করতে পারেন এসসি ইস্টবেঙ্গলের একাধিক ফুটবলার। জল্পনা এমনটাই। অভিজ্ঞ মহম্মদ রফিকের কাছেও অফার এসেছে বলে মনে করা হচ্ছে। শোনা যাচ্ছে চেন্নাইয়ানের নাম। শংকর রায়কে পেতেও আগ্রহী অন্য দল। যদিও তাঁরা যে দল বদল করার ভাবনা স্থির করে ফেলেছেন এমন খবর আপাতত নেই। তবে কর্তারা দ্রুত কোনো সিদ্ধান্তে উপনীত হতে না পারলে পরিস্থিতি অন্যরকম হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।