SC East Bengal: শেষ ম্যাচে অনিশ্চিত, চিড় ধরেছে লাল-হলুদ তারকার কব্জিতে

ইন্ডিয়ান সুপার লিগের শেষ ম্যাচে নামার আগে স্বস্তিতে নেই এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। শোনা যাচ্ছে দলে আরও এক চোট সমস্যা দেখা দিয়েছে। বেঙ্গালুরুর বিরুদ্ধে…

ইন্ডিয়ান সুপার লিগের শেষ ম্যাচে নামার আগে স্বস্তিতে নেই এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। শোনা যাচ্ছে দলে আরও এক চোট সমস্যা দেখা দিয়েছে। বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে নাও খেলতে পারেন তারকা মিডফিল্ডার।

সূত্রের খবর, স্প্যানিশ মিডিয়া ফ্রান সোটার চোট ধরা পড়েছে। বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে তিনি অনিশ্চিত। তাঁর কব্জিতে চিড় ধরা পড়েছে বলে খবর। 

কিছু দিন আগে শোনা গিয়েছিল হীরা মন্ডলের চোট। অপারেশন করতে হবে বলে খবর। এসসি ইস্টবেঙ্গলের এবারের ইন্ডিয়ান সুপার লিগে বাকি আর মাত্র একটি ম্যাচ। তার আগেও দলে চোট, আঘাত সমস্যা। 

সূত্রের খবর, হীরা মন্ডলের নাকে হাড় ভেঙেছে। পুরো সুস্থ হয়ে উঠতে অস্ত্রোপচার দরকার। চোট কবে সারব কিংবা হীরা কবে সুস্থ হবে সে ব্যাপারে সঠিক কিছু বলা যাচ্ছে না এখনই। হীরার সঙ্গে এবার সমস্যায় সোটা। ড্যারেন সিডিওলকে কেন্দ্র করেও রয়েছে জল্পনার মেঘ। ম্যাচে নামার কিছুক্ষণ আগে চোট পেয়েছিলেন তিনি। লিগের শেষ ম্যাচে তিনি নামবেন কি না সে ব্যাপারে নেই কোনো নিশ্চয়তা।