সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু ৪ জনের

সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল ৪ জনের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণের (Pune) লোনি কালভোর এলাকায়। ঘটনার বিষয়ে পুলিশ কর্মকর্তা রাজেন্দ্র…

সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল ৪ জনের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণের (Pune) লোনি কালভোর এলাকায়।

ঘটনার বিষয়ে পুলিশ কর্মকর্তা রাজেন্দ্র মোকাশি জানান, সকাল সাড়ে ১১টার দিকে লোনি কালভোরের কদম ওয়াক ওয়াস্তি এলাকার একটি আবাসিক ভবনে এই ঘটনা ঘটেছে। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে যে প্রাথমিকভাবে দুজন ব্যক্তি ট্যাঙ্কটি পরিষ্কার করার জন্য প্রবেশ করেছিল এবং পরে আরও দুজন আগের দুজনকে সাহায্য করার জন্য প্রবেশ করেছিল। সেপটিক ট্যাংক পরিষ্কার করতে আসা চারজন এর দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে। প্রথম জনকে ট্যাঙ্ক থেকে বের করে আনা হয়, তখন তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। তাকে দ্রুত নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর পরপরই আরও তিনজনকে ট্যাঙ্ক থেকে বের করে আনা হয়, তবে তারা ইতিমধ্যে মারা গিয়েছিলেন। আমরা নিহতদের মধ্যে একজনকে শনাক্ত করেছি এবং অন্য তিনজনের পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানান ওই পুলিশ কর্তা।