Aryan Khan: বাবার সঙ্গে মিলে নিজের রাজত্ব তৈরি করতে, বলিউডে আরিয়ানের অভিষেক

অনেক হয়েছে আর নয়। এবার বাবার সঙ্গে মিলে নিজের রাজত্ব তৈরি করতে ময়দানে নেমে পরেছেন আরিয়ান (Aryan Khan)।  আপাতত নিজের কেরিয়ারে মন দিয়েছেন আরিয়ান। নিজের…

Aryan Khan

অনেক হয়েছে আর নয়। এবার বাবার সঙ্গে মিলে নিজের রাজত্ব তৈরি করতে ময়দানে নেমে পরেছেন আরিয়ান (Aryan Khan)।  আপাতত নিজের কেরিয়ারে মন দিয়েছেন আরিয়ান। নিজের পায়ের তলার মাটি শক্ত করতে উঠে পড়ে লেগেছেন ‘বাজিগর’ পুত্র। তবে পর্দার সামনে নয়। পর্দার পেছনে লেখার কাজে ডেবিউ হতে চলেছে তার। শোনা যাচ্ছে যে তারকা পুত্র আপাতত একটি ওয়েব সিরিজের পাশাপাশি একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করছেন।

সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, আরিয়ান খানের লেখার কাজে ডেবিউ হতে চলেছে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে যে তারকা পুত্র আপাতত একটি ওয়েব সিরিজের পাশাপাশি একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করছেন।

স্ক্রিপ্টগুলি বর্তমানে প্রযোজনার মধ্যে রয়েছে এবং স্ট্রিমিং প্ল্যাটফর্মের সমস্ত মান পূর্ণ না হওয়া পর্যন্ত সেগুলি প্রকাশ করা হবে না বলে জানা যাচ্ছে। তবে বিভিন্ন সূত্রের মতে, একদিকে যেমন ফিচার ফিল্মটির গল্প গোপন রাখা হচ্ছে, অন্যদিকে ওয়েব সিরিজটির গল্প বেশ আকর্ষণীয়। সেটি একটি ডাই-হার্ড ফ্যানকে কেন্দ্র করে তৈরি হবে এবং তাতে কিছু আকর্ষণীয় অংশ থাকবে।

এছাড়াও শোনা যাচ্ছে, শাহরুখ খান শীঘ্রই এক হলিউড ছবির স্বত্ব কিনতে চলেছেন। আর তা নাকি একেবারেই আরিয়ানের কথা মেনে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইদানিং আরিয়ান খান ডুবে আছেন হলিউড ছবিতে। একের পর এক ছবি দেখছেন তিনি। জানা গিয়েছে, শাহরুখের সঙ্গে কথা বলে কয়েকটা ছবি বেছেও নিয়েছেন নাকি আরিয়ান। সেই ছবিগুলোকেই হিন্দিতে রিমেক করতে চান বাবা-ছেলে মিলে।