অভিষেক বচ্চনের ‘আই ওয়ান্ট টু টক’ ছবির টিজার মুক্তি পেতেই ভক্তরা বলছেন ‘স্ত্রীর সঙ্গে কথা বলুন’

অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া হচ্ছে। গুঞ্জন শোনা যায় তারা নাকি একে ওপরকে ডিভোর্স…

abhishek-bachchan-I-WANT-TO

অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া হচ্ছে। গুঞ্জন শোনা যায় তারা নাকি একে ওপরকে ডিভোর্স অবধি দিয়ে দিয়েছে নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে যদিও সাম্প্রতিককালে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন অভিষেক ও ঐশ্বর্য।

তবে তাঁদের নিয়ে চুপ করে নেই নেটিজেনরা। এই পরিস্থিতে মুক্তি পেয়েছে অভিনেতার নতুন ছবি ‘আই ওয়ান্ট টু টক’ (I Want to Talk) -এর টিজার। এতে অভিষেককে দেখা যাচ্ছে ভিন্ন স্টাইলে। এই ছবির পরিচালনা করেছেন ‘পিকু’, ‘সর্দার উধম’ খ্যাত পরিচালক সুজিত সরকার।

   

পরিচালক সুজিত সরকার (Shoojit Sircar) তার প্রতিটি ছবিতে সামাজিক বার্তা দেওয়ার জন্য পরিচিত। তার সিনেমাগুলো আবেগে ভরপুর হয় । ‘আই ওয়ান্ট টু টক'(I Want to Talk) -এর টিজার দেখেও একই রকম মনে হয়েছে। টিজারে দেখা যাচ্ছে একটি গাড়ির ড্যাশবোর্ডে অভিষেক বচ্চনের মুখ আঁকা শো পিস দেখা যাচ্ছে।

টিজারের ভয়েস ওভারে অভিষেকে (Abhishek Bachchan) বলতে শোনা যাচ্ছে “আমি শুধু কথা বলতে পছন্দ করি না, আমি কথা বলতেই বাঁচি।” বেঁচে থাকা এবং মারা যাওয়ার মধ্যে আমি এই একমাত্র মৌলিক পার্থক্য দেখতে পাই। জীবিত মানুষ কথা বলতে পারে। মৃতরা কথা বলতে পারে না।”

 

‘আই ওয়ান্ট টু টক’ (I Want to Talk) ছবির টিজার অভিষেক (Abhishek Bachchan) তার এক্স-হ্যাণ্ডেলে শেয়ার করে লিখেছেন,’আমরা সকলেই জানি যে একজন ব্যক্তি যিনি কথা বলতে বেঁচে থাকেন। এখানেও এমন একজন ব্যক্তির গল্প রয়েছে যিনি সর্বদা জীবনের উজ্জ্বল দিকের দিকে তাকান, জীবন তার দিকে যাই ঘটুক না কেন!ট্যাগ করুন যে ব্যক্তিকে আপনি চেনেন যিনি কথা বলতে থাকেন!’  আগামী ২২ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

অভিনেতার (Abhishek Bachchan) শেয়ার করা টিজারে অনেক ভক্তরা মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘যদি কথা বলতে চান, তাহলে ঐশ্বরিয়ার সঙ্গে গিয়ে কথা বলুন।’ অন্যজন মন্তব্য করেছেন, ‘এটি হবে আপনার এখন পর্যন্ত সেরা ছবি।’