মুম্বাইতে চিকিৎসারত কাদিরী, দিলেন বিশেষ বার্তা

গত বছর আইলিগ জয় করার সুবাদে এবার আইএসএল খেলার সুযোগ পেয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। যা নিঃসন্দেহে বিরাট বড় পাওনা সমর্থকদের কাছে। দেশের এই…

Abdul Kadiri Mohammed

গত বছর আইলিগ জয় করার সুবাদে এবার আইএসএল খেলার সুযোগ পেয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। যা নিঃসন্দেহে বিরাট বড় পাওনা সমর্থকদের কাছে। দেশের এই প্রথম ডিভিশন লিগের কথা মাথায় রেখে নজরকাড়া দল বানিয়ে ছিল ময়দানের এই প্রধান। কিন্তু টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই জোর ধাক্কা লেগেছিল সাদা-কালো শিবিরে। ঘরের মাঠে অনুশীন চলাকালীন চোট পেয়েছিলেন আব্দুল কাদিরী মহম্মদ (Abdul Kadiri Mohammed)। যারফলে সেই সম। সাপোর্টিং স্টাফেদের কাঁধে ভর দিয়েই মাঠ ছাড়তে হয়েছিল ঘানার এই ফুটবলারকে।

   

সেই সময় জানা গিয়েছিল হাঁটুতে চোট পেয়েছেন এই বিদেশি ফুটবলার। কিন্তু সময় এগোনোর সাথে সাথেই বোঝা যায় চোটের গভীরতা। যারফলে আইএসএলের প্রথম ম্যাচ তাঁর খেলা নিয়ে দেখা দিয়েছিল অনিশ্চিয়তা। কিন্তু পরবর্তীতে জানা গিয়েছিল গভীর চোটের দরুন আগামী কয়েক মাস হয়তো মাঠের বাইরের থাকবেন এই ফুটবলার। এক কথায় টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই বিরাট বড় ধাক্কা পেয়েছিল রেড রোডের এই ফুটবল ক্লাব। তড়িঘড়ি করেই নতুন বিদেশি আনার কাজ শুরু করে দিয়েছিল ম্যানেজমেন্ট। তারপর গত মাসের শুরুতে কাদিরীর বিকল্প হিসেবে ফ্লোরেন্ট ওগিয়ারকে আনে মহামেডান।

বর্তমানে দলের সঙ্গে যথেষ্ট মানিয়ে নিয়েছেন এই তারকা ফুটবলার। কিন্তু এখন কেমন আছেন কাদিরী ? সেই নিয়েই এবার উঠে আসলো নয়া তথ্য। সোমবার রাতে মহামেডান স্পোর্টিং ক্লাবের অফিসিয়াল সাইটে তাঁকে নিয়েই আপলোড করা হয় একটি বিশেষ ভিডিও। সেই অনুযায়ী বর্তমানে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই আব্দুল কাদিরী। তিনি বলেন, ” ক্লাবের ম্যানেজমেন্ট নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করছে। তাঁরা সবরকম ভাবে আমাকে সহায়তা করছে। আমার চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য‌। যারফলে খুব শীঘ্রই আমি ফুটবল মাঠে ফিরে আসতে পারব। আমার ফুটবল ক্যারিয়ার এগিয়ে নিয়ে যেতে পারব।”

আরও বলেন, ” আমি সাদা-কালো ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাতে চাই। আমার পাশে থাকার জন্য। আমি এই হাসপাতালে যথেষ্ট ভালো পরিষেবা পাচ্ছি। এখানকার চিকিৎসকরা খুবই ভালো। তাঁরা যথেষ্ট ভালো ব্যবহার করে থাকেন। তাছাড়া অস্ত্রোপচারের আগে এবং পড়ে ম্যানেজমেন্টের সদস্যরা আমার সঙ্গে দেখা করেছেন। কথা বলেছেন। তাঁরা সব সময় আমার শারিরীক বিষয়ে খোঁজ খবর নেন। বর্তমানে আমি সম্পূর্ণ নিরাপদ। খুব তাড়াতাড়ি মাঠে ফিরে আসতে পারব।”