ঘনঘন রিচার্জ করা এড়াতে চান? আপনার জন্য রইল সবচেয়ে সস্তার 365 দিনের প্ল্যান

আপনি যদি বারবার রিচার্জ করার ঝামেলা এড়াতে চান তবে বার্ষিক প্যাক দিয়ে রিচার্জ করতে পারেন। যার বৈধতা 365 দিন এবং পুরো বছরের জন্য চিন্তামুক্ত থাকা…

365-Days-Rechage-Plans

আপনি যদি বারবার রিচার্জ করার ঝামেলা এড়াতে চান তবে বার্ষিক প্যাক দিয়ে রিচার্জ করতে পারেন। যার বৈধতা 365 দিন এবং পুরো বছরের জন্য চিন্তামুক্ত থাকা যায়। আজ, আমরা আপনাকে এয়ারটেল, জিও, ভোডাফোন-আইডিয়া এবং বিএসএনএল এর সবচেয়ে সস্তার বার্ষিক রিচার্জ প্ল্যান (Recharge Plan) সম্পর্কে জানাব। দেখে নিন কোন কোম্পানি তাদের গ্রাহকদের সবচেয়ে কম দামে গোটা বছরের বৈধতার যুক্ত প্ল্যান অফার করে।

Airtel

   

365 দিনের বৈধতা সহ এয়ারটেলের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যানের (Recharge Plan) দাম 1999 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা 365 দিন যাবতীয় নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি করে এসএমএস পাবেন। এই প্ল্যানে এককালীন 24 জিবি ডেটার সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। এটি ফুরিয়ে গেলে আপনাকে অতিরিক্ত ডেটা প্যাক কিনতে হবে। অতিরিক্ত সুবিধা হিসাবে, প্ল্যানো অ্যাপোলো 24/7 সার্কেল, বিনামূল্যে হ্যালো টিউন এবং স্প্যাম কল সতর্কতা পাওয় যায়।

WhatsApp আনছে তোলপাড় করা ফিচার, Meta AI-এর হাতযশ করবে মুশকিল আসান

Reliance Jio

রিলায়েন্স জিও-র 365 দিনের বৈধতার সবচেয়ে সস্তা প্ল্যানের দাম 3599 টাকা। এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে পুরো 365 দিনের জন্য সীমাহীন কল, দৈনিক 2.5 জিবি ডেটা (মোট 912.5 জিবি) এবং 100টি দৈনিক এসএমএস পাওয়া যায়। দৈনিক ডেটার কোটা শেষ হয়ে যাওয়ার পরও গ্রাহকরা 64 কেবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যদি আপনার এলাকায় Jio-এর 5G নেটওয়ার্ক উপলব্ধ থাকে এবং আপনার একটি 5G ফোন থাকে তবে আপনি বিনামূল্যে আনলিমিটেড 5G ডেটা উপভোগ করতে পারবেন। অতিরিক্ত সুবিধা হিসাবে, এই প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের অ্যাক্সেস রয়েছে।

জানেন কি এটিএম কার্ড ছাড়া Aadhaar দিয়েও টাকা তোলা যায়? দেখুন কীভাবে

Vi

ভোডাফোন আইডিয়া (Vi) এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান যার বৈধতা 365 দিন, দাম 1999 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সাথে 24 জিবি ডেটা এবং মোট 3600 এসএমএস পাবেন। ডাটা কোটা শেষ হয়ে গেলে প্রতি এমবি 50 পয়সা হারে ডেটা চার্জ করা হবে, এবং এসএমএস কোটা শেষ হয়ে গেলে লোকাল এসএমএস প্রতি 1 টাকা এবং এসটিডি এসএমএস প্রতি 1.5 টাকায় চার্জ করা হবে।

MG ZS EV-র দামে পরিবর্তন, এই প্রিমিয়াম গাড়ি এখন কিনতে খরচ কত দেখুন

BSNL

BSNL-এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান (Recharge Plan) যার বৈধতা 365 দিন, দাম 1198 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা 12 মাসের জন্য প্রতি মাসে 300 মিনিট কলিং, 3 জিবি ডেটা এবং 30টি এসএমএস পাবেন। সংস্থার ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে, 1 অক্টোবর থেকে 24 অক্টোবরের মধ্যে রিচার্জ করা গ্রাহকরা 24 দিনের বৈধতা সহ 24 জিবি ডেটা পাবেন।