মহামেডান ম্যাচ নিয়ে যথেষ্ট সাবধানী বাগানের প্রাক্তন অধিনায়ক

ইন্ডিয়ান সুপার লিগের শুরুটা খুব একটা ভালো হয়নি কেরালা ব্লাস্টারর্সের (Kerala Blasters)। প্রথম ম্যাচেই পরাজিত হতে হয়েছিল শক্তিশালী পাঞ্জাব এফসির কাছে। ঘরের মাঠে এই পরাজয়…

pritam kotal kerala blasters

ইন্ডিয়ান সুপার লিগের শুরুটা খুব একটা ভালো হয়নি কেরালা ব্লাস্টারর্সের (Kerala Blasters)। প্রথম ম্যাচেই পরাজিত হতে হয়েছিল শক্তিশালী পাঞ্জাব এফসির কাছে। ঘরের মাঠে এই পরাজয় নিঃসন্দেহে ধাক্কা ছিল দক্ষিণের এই ক্লাবের কাছে। তবে দ্বিতীয় ম্যাচ থেকেই ছন্দে ফিরেছিল কেরালা। কিন্তু সেটা বেশিদিন বজায় থাকেনি। পরবর্তী ম্যাচেই ফের আটকে যেতে হয়েছিল কোয়ামি পেপরাদের। তারপর ওডিশা ম্যাচ থেকে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য থাকলেও সেটা সম্ভব হয়নি।

ফের অমীমাংসিত ব্যবধানে শেষ হয়েছিল সেই ম্যাচ। যা নিয়ে ব্যাপক হতাশা দেখা দিয়েছিল সমর্থকদের মধ্যে। তবে সেখান থেকেই এখন ঘুরে দাঁড়ানোর লড়াই দক্ষিণের এই ক্লাবের। সেই মর্মেই আজ সন্ধ্যায় নিজেদের পরবর্তী ম্যাচ খেলতে নামছে মিকেল স্ট্যাহরের ছেলেরা। প্রতিপক্ষ হিসেবে রয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। এই ম্যাচ যে খুব একটা সহজ হবে না সেটা ভালো মতোই জানেন আদ্রিয়ান লুনারা।

   

তবু ও শক্তিশালী মহামেডানকে আটকে পুরো পয়েন্ট নিয়ে ঘুরে যাওয়ার লক্ষ্য থাকবে কেরালা দলের। সেই নিয়েই এবার মুখ খুললেন মোহনবাগান সুপার জায়ান্টের প্রাক্তন অধিনায়ক প্রীতম কোটাল (Pritam Kotal)। বর্তমানে দক্ষিণের এই ফুটবল দলের হয়ে রক্ষণভাগ সামাল দিছেন এই বাঙালি ফুটবলার।

ম্যাচের আগে একটি জনপ্রিয় মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ” কিশোর ভারতীর ভরা গ্যালারির সামনে আমি ম্যাচ খেলার জন্য মুখিয়া রয়েছি। তবে ম্যাচটা যে খুব একটা সহজ হবে না। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”