রেমো ডি’সুজা, তার স্ত্রী সহ 7 জনের বিরুদ্ধে FIR, 11.96 কোটি টাকার প্রতারণার অভিযোগ

FIR against Remo D’Souza: রেমো ডি’সুজা (Remo D’Souza) সহ ৭ জনের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে। বিখ্যাত কোরিওগ্রাফার এবং অনেক নাচের রিয়েলিটি শো-এর বিচারক রেমো।…

Remo-DSouza

FIR against Remo D’Souza: রেমো ডি’সুজা (Remo D’Souza) সহ ৭ জনের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে। বিখ্যাত কোরিওগ্রাফার এবং অনেক নাচের রিয়েলিটি শো-এর বিচারক রেমো। একটি ডান্স গ্রুপের সাথে 11.96 কোটি টাকার প্রতারণা করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

সংবাদ সংস্থা পিটিআই অনুসারে, রেমো, তার স্ত্রী লিজেল এবং অন্য পাঁচজনের বিরুদ্ধে ১৬ অক্টোবর মহারাষ্ট্র থানায় একটি মামলা দায়ের করা হয়। গত ১৯ অক্টোবর পুলিশ এই তথ্য জানায়। তার বিরুদ্ধে মীরা রোড থানায় এই মামলা করেছেন ২৬ বছর বয়সী এক ডান্সার। রেমো ও তার স্ত্রী ছাড়া বাকি পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছে তাদের মধ্যে একজন পুলিশকর্মী। বাকি চারজনের নাম ওমপ্রকাশ শঙ্কর চৌহান, রোহিত যাদব, বিনোদ রাউত এবং রমেশা গুপ্তা।

   

এফআইআর অনুসারে, অভিযোগকারী দাবি করেছেন যে 2018 থেকে 2024 সাল পর্যন্ত রেমো এবং তার সহযোগীরা তার সঙ্গে প্রতারণা করেছে। আরও জানা গিয়েছে যে এই দল একটি টিভি নাচের অনুষ্ঠানে পারফর্ম করে এবং সেই অনুষ্ঠানে জেতে বলেও জানা গেছে। অনুষ্ঠানে জিতে এই দলটি নগদ পুরস্কার পায়। অভিযোগ, রেমো এবং তার সহযোগীরা তাদের নিজস্ব হিসাব উপস্থাপন করে এবং সেই দলের কাছ থেকে 11.96 কোটি টাকা আত্মসাৎ করে।

বর্তমানে পুলিশ বিষয়টি তদন্ত করছে। এমন বিতর্কের সঙ্গে রেমোর নাম জড়ানো এই প্রথম নয়। প্রায় ৮ বছর আগেও তার বিরুদ্ধে ৫ কোটি টাকার প্রতারণার মামলা হয়। অভিযোগকারী রেমোর বিরুদ্ধে অভিযোগ করেন যে একটি চলচ্চিত্র নির্মাণের নামে তার কাছ থেকে 5 কোটি টাকা নিয়ে তাকে 10 কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। তবে টাকা ফেরত পাননি তিনি বলে জানান। ২০২৪ সালের আগস্টে এলাহাবাদ হাইকোর্টে এই বিষয়ে শুনানি হয়।