50MP ক্যামেরা এবং 5G সমর্থন সহ লঞ্চ করল এই নতুন স্মার্টফোন, জানুন এর আশ্চর্যজনক বৈশিষ্ট্য

Samsung ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য A সিরিজে একটি নতুন মিড রেঞ্জের ফোন লঞ্চ করেছে। Samsung Galaxy A16 5G-এর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গিয়ে, কোম্পানি…

samsung galaxy a16 5g mobile 50MP ক্যামেরা এবং 5G সমর্থন সহ লঞ্চ করল এই নতুন স্মার্টফোন, জানুন এর আশ্চর্যজনক বৈশিষ্ট্য

Samsung ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য A সিরিজে একটি নতুন মিড রেঞ্জের ফোন লঞ্চ করেছে। Samsung Galaxy A16 5G-এর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গিয়ে, কোম্পানি এই ফোনে 6 বছরের জন্য সফ্টওয়্যার এবং সেফটি আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। এছাড়াও, এই ফোনটি IP54 রেটিং এবং মিডিয়াটেক ডাইমেনশন প্রসেসরে ধুলো এবং জল প্রতিরোধের ক্ষমতা রয়েছে।

গোল্ড, ব্লু ব্ল্যাক এবং লাইট গ্রিন রঙে পাওয়া এই ফোনটি অ্যামাজন এবং ফ্লিপকার্ট ছাড়াও কোম্পানির অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে। এই ফোন কিনতে আপনাকে কত টাকা খরচ করতে হবে তা এই প্রতিবেদন থেকে জানুন।

   

Samsung Galaxy A16 5G স্পেসিফিকেশন

ডিসপ্লে:  স্যামসাং এর এই মোবাইল ফোনটিতে 90Hz রিফ্রেশ রেট সমর্থন সহ একটি 6.7 ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে।

প্রসেসর: মিডিয়াটেক ডাইমেনশন 6300 প্রসেসর ব্যবহার করা হয়েছে এই মিড রেঞ্জ ফোনে।

ক্যামেরা সেটআপ: এই ফোনে একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর রয়েছে, সঙ্গে 5 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সেন্সর এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর রয়েছে। সেলফির জন্য একটি 13-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর পাওয়া যাবে।

ব্যাটারি ক্ষমতা: ফোনে প্রাণ দিতে 5000mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে যা 25W দ্রুত চার্জ সমর্থন করে। কোম্পানির দাবি যে একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে, ফোনের ব্যাটারি 2.5 দিন পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করে।

বিশেষ বৈশিষ্ট্য: এই ফোনটি স্যামসাং নক্স ভল্ট সুরক্ষা বৈশিষ্ট্য এবং এনএফসি সমর্থনের মতো বিশেষ বৈশিষ্ট্যগুলিকেও সমর্থন করে।

RAM এবং স্টোরেজ: ফোনটিতে 8 GB RAM, 256 GB পর্যন্ত স্টোরেজ রয়েছে যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 1 TB পর্যন্ত বাড়ানো যায়।

Samsung Galaxy A16 5G মূল্য ভারতে

এই Samsung ফোনের 8GB এবং 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 18 হাজার 999 টাকা নির্ধারণ করা হয়েছে, যেখানে 8GB এবং 256 GB সহ টপ ভ্যারিয়েন্টের দাম 20 হাজার 999 টাকা নির্ধারণ করা হয়েছে। এসবিআই কার্ডের মাধ্যমে পেমেন্টে 1,000 টাকা পর্যন্ত বাঁচানোর সুযোগও রয়েছে।