এখনই সেরা দামে কিনুন LG, Sony, TCL এবং অন্যান্য ব্র্যান্ডের Smart TV!

Amazon Great Indian Festival Sale 2024 শুরু হয়েছে 27 সেপ্টেম্বর থেকে এবং এখনও চলমান। বছরের এই অন্যতম বড় সেলে আপনি ফার্নিচার, ইলেকট্রনিক্স, জামাকাপড় এবং জুয়েলারি…

Smart TV on Amazon Great Indian Festival Sale 2024

Amazon Great Indian Festival Sale 2024 শুরু হয়েছে 27 সেপ্টেম্বর থেকে এবং এখনও চলমান। বছরের এই অন্যতম বড় সেলে আপনি ফার্নিচার, ইলেকট্রনিক্স, জামাকাপড় এবং জুয়েলারি সবকিছুই কম দামে পাচ্ছেন। যদি দীর্ঘদিন ধরে আপনার বাড়ির জন্য একটি স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এখনই সঠিক সময় এটি কেনার।

Amazon Sale-এ স্মার্ট টিভির দাম প্রায় অর্ধেকে নেমে এসেছে। LG, Sony, TCL, Toshiba সহ বিভিন্ন ব্র্যান্ডের টিভি অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে। এই আর্টিকেলে আমরা আপনাকে সাহায্য করার জন্য কিছু সেরা স্মার্ট টিভি ডিল নিয়ে এসেছি। এই টিভিগুলি আপনার বাড়িতে এনে আপনি সিনেমা হলের মতো অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

   

LG-এর 65 ইঞ্চি স্মার্ট টিভি এখন আধা দামে কিনুন

LG-এর এই স্মার্ট টিভিতে Amazon sale-এ এমন একটি বিশাল ছাড় পাওয়া যাচ্ছে যা এটি অর্ধেক দামে কিনতে পারবেন। এতে বিল্ট-ইন Alexa ফিচার রয়েছে, এবং AI ব্রাইটনেস সহ 4K আপস্কেলিং ফিচারও রয়েছে। এই টিভিটি বর্তমানে আপনার বাড়ির জন্য একটি সেরা অপশন হতে পারে। এর আসল দাম এক লাখ টাকারও বেশি, কিন্তু Amazon sale-এ এটি অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে।

ভারতে 84 লক্ষ অ্যাকাউন্ট নিষিদ্ধ করল হোয়াটসঅ্যাপ, কেন জানেন?

TCL-এর 55 ইঞ্চি Smart QLED Google TV

TCL-এর এই স্মার্ট টিভি উন্নত ভিডিও কোয়ালিটি সহ আপনাকে টিভি দেখার অসাধারণ অভিজ্ঞতা দেবে। এর রিটেল মূল্য 1,20,990 টাকা, কিন্তু Amazon Great Indian Festival-এ আপনি এটি মাত্র 36,990 টাকায় বাড়িতে নিয়ে আসতে পারেন। এতে রয়েছে Multiple Eye Care ফিচার, যা চোখের ক্ষতি থেকে রক্ষা করে।

Xiaomi 55 ইঞ্চি X সিরিজ 4K LED স্মার্ট গুগল টিভি

Xiaomi-এর এই স্মার্ট টিভিটি অনেক স্মার্ট ফিচার সহ এসেছে। Google TV, বিল্ট-ইন Wi-Fi, স্ক্রিন মিররিং, Google Assistant এবং OTT অ্যাপ যেমন Netflix, Prime Video, YouTube, Disney+Hotstar এর সাপোর্ট রয়েছে। Amazon sale-এ এই টিভিটি 35% ছাড়ে পাওয়া যাচ্ছে।

Sony BRAVIA গুগল টিভি

স্মার্ট টিভির বড় ব্র্যান্ডের মধ্যে Sony সবসময়ই শীর্ষে থাকে। Sony-এর এই 55-ইঞ্চি BRAVIA 4K Ultra HD Smart LED Google TV অসাধারণ ফিচার সহ 42% ছাড়ে Amazon Great Indian Festival Sale-এ পাওয়া যাচ্ছে। এতে Google Assistant এবং Chromecast Built-In ফিচারও রয়েছে।

Vu 55-ইঞ্চি Vibe সিরিজ QLED 4K গুগল টিভি

Vu-এর এই 55-ইঞ্চি স্মার্ট টিভিটিও এক দারুণ অপশন। এটি Amazon sale-এ দারুণ রেটিং পেয়েছে এবং বর্তমানে বাজারে বেশ জনপ্রিয়। এই টিভিটি 36% ছাড়ে পাওয়া যাচ্ছে।

Samsung-এর 65-ইঞ্চি Smart LED TV

Samsung-এর এই 65 ইঞ্চি D Series Crystal 4K Vivid Ultra HD Smart LED TV-তে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। এটি 94,000 টাকা থেকে কমে এখন মাত্র 60,000 টাকায় পাওয়া যাচ্ছে। এতে 4K আপস্কেলিং, HDR, এবং ইন-বিল্ট Google ও Alexa ফিচার রয়েছে।

Amazon Great Indian Festival Sale কবে শুরু হয়েছে?

Amazon Great Indian Festival Sale 27 সেপ্টেম্বর 2024-এ শুরু হয়েছে, তবে Prime সদস্যদের জন্য এটি 26 সেপ্টেম্বর থেকেই লাইভ ছিল।

কার্ড পেমেন্টে বিশেষ ছাড়

Amazon Great Indian Festival Sale 2024 থেকে SBI ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি চেকআউটের সময় 10% ছাড় পাবেন। ICICI ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন 5% Amazon Pay ক্যাশব্যাক।