‘রোহিত শর্মার মধ্যে ধোনির গুণ নেই’-বিস্ফোরক দাবি এই কিংবদন্তির

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বেঙ্গালুরু টেস্টের প্রথম ইনিংসে ৪৬ রানে অলআউট হয়ে যায় টিম ইন্ডিয়া। জবাবে নিউজিল্যান্ড প্রথম ইনিংসে ৪০২ রান করে। টিম ইন্ডিয়ার খারাপ পারফরম্যান্সের পরে…

Rohit Sharma Needs to Bring Dhoni-Like Captaincy Qualities, Says Sanjay Manjrekar

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বেঙ্গালুরু টেস্টের প্রথম ইনিংসে ৪৬ রানে অলআউট হয়ে যায় টিম ইন্ডিয়া। জবাবে নিউজিল্যান্ড প্রথম ইনিংসে ৪০২ রান করে। টিম ইন্ডিয়ার খারাপ পারফরম্যান্সের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar)।রোহিতের অধিনায়কত্বে কী অভাব রয়েছে তা তিনি জানিয়েছেন। এমনকি মাঞ্জরেকর রোহিতের অধিনায়কত্বকে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তুলনা করেছেন। আজ ভারতের এই প্রাক্তন তারকা নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে জানান যে রোহিতের (Rohit Sharma IND vs NZ) ধোনির মতো কিছুই নেই।

টিম ইন্ডিয়ার পারফরম্যান্স বিবেচনা করে মাঞ্জরেকর এক্স-এ একটি পোস্ট শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “ধোনির একটি অনন্য গুণ রয়েছে। অনেক ক্ষতি হওয়ার আগেই তিনি বোলিং পরিবর্তন করতেন। রোহিতকে তার নেতৃত্বে এই গুণটি আনতে হবে।”

   

টিম ইন্ডিয়ার হয়ে প্রথম ইনিংসে মাত্র ২ রান করার পর রোহিত (Rohit Sharma IND vs NZ) আউট হন। তবে দ্বিতীয় ইনিংসে হাফ সেঞ্চুরি করেন তিনি। রোহিত ৬৩ বল মোকাবেলা করে ৫২ রান করেন। রোহিত মারেন ৮টি চার ও ১টি ছক্কা।

পন্থের চোটে চাপ বাড়ছে ভারতের? বড় ‘মন্তব্য’ রোহিত শর্মার

আজ প্রথম ইনিংসে ৪৬ রানে অলআউট হয়ে যায় টিম ইন্ডিয়া। এই সময়ে বিরাট কোহলি, সরফরাজ খান, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা এবং অশ্বিন শূন্য রানে আউট হন। জবাবে নিউজিল্যান্ড প্রথম ইনিংসে ৪০২ রান করে। সে জন্য ৯১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন কনওয়ে। সেঞ্চুরি করেন রচিন রবীন্দ্র। তিনি ১৫৭ বল মোকাবেলা করে ১৩৪ রান করেন। টিম সাউদি খেলেছেন ৬৫ রানের ইনিংস। ভারতীয় দলের হয়ে দ্বিতীয় ইনিংসে ৩৫ রানের অবদান যশস্বী জয়সওয়াল।