দিওয়ালির আগে কেনাকাটায় সাশ্রয় করুন বিপুল পরিমান অর্থ, জানুন কিভাবে 

এই মুহুর্তে, কিছু অফার ছাড় প্রায় সমস্ত ই-কমার্স প্ল্যাটফর্মে দেওয়া হচ্ছে। আপনি অনলাইনে অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য প্ল্যাটফর্মগুলি থেকে স্মার্ট টিভি এবং ইয়ারবড কিনে প্রচুর…

festive offer on smart tv and earbuds দিওয়ালির আগে কেনাকাটায় সাশ্রয় করুন বিপুল পরিমান অর্থ, জানুন কিভাবে 

এই মুহুর্তে, কিছু অফার ছাড় প্রায় সমস্ত ই-কমার্স প্ল্যাটফর্মে দেওয়া হচ্ছে। আপনি অনলাইনে অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য প্ল্যাটফর্মগুলি থেকে স্মার্ট টিভি এবং ইয়ারবড কিনে প্রচুর অর্থ সাশ্রয় করতে পারেন। এছাড়া বিক্রয়ে, আপনি বাম্পার ছাড়ের প্রিমিয়াম স্মার্ট টিভি এবং ইয়ারবড পাচ্ছেন। 

ইউনিক্স ওয়্যারলেস এয়ার বাডস

   

যদিও এই ইয়ারবডগুলির মূল মূল্য 2,499 টাকা। তবে আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন থেকে কেবল 1,099 টাকায় 56 শতাংশ ছাড় দিয়ে কিনতে পারেন।এতে, আপনি 4 টি রঙের বিকল্প পাচ্ছেন, যার মধ্যে আপনি নিজের পছন্দ মতো রঙটি অর্ডার করতে পারেন।

অ্যাপলের দামি ম্যাকবুক অ্যামাজন সেলে খুবই সস্তা, দাম হয়ে গেল ৬০ হাজারেরও কম

রিয়েলমি বাডস টি 310

আপনি খুব কম দামে এই ইয়ারবডগুলি পাচ্ছেন। আপনি এগুলি 45 শতাংশ ছাড় দিয়ে কেবল 2,199 টাকায় কিনতে পারেন। এই ওয়্যারলেস ইয়ারবডগুলি 40 ঘন্টা অবধি ব্যাকআপ পাবেন । আসল বিষয়টি হল আপনি 10 মিনিট চার্জ করলে 5 ঘন্টা ব্যাকআপ পাবেন।

স্মার্ট টিভি সেল অফার

আপনি যদি স্মার্ট টিভি কেনার কথা ভাবেন তবে এটি একটি ভাল সুযোগ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি ব্যয়বহুল স্মার্ট টিভিগুলিতে 40- 50 শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। সস্তা স্মার্ট টিভি কিনতে আপনি অ্যামাজন-ফ্লিপকার্ট এবং বিজয় বিক্রয় প্ল্যাটফর্মগুলি অবলম্বন করতে পারেন। আপনি তাদের ওয়েবসাইট এবং বিজয় বিক্রয় অফলাইন স্টোর থেকেও কিনতে পারেন। এখানে আপনি হাজার হাজার টাকা বাঁচানোর সুযোগ পাচ্ছেন।

অ্যামাজন, ফ্লিপকার্ট এবং বিজয় বিক্রয় তাত্ক্ষণিক ছাড়, এক্সচেঞ্জ অফার এবং প্ল্যাটফর্ম ছাড়ের সুবিধা পাবেন। এতে, আপনি যে কোনও পণ্যটিতে সেরা ছাড় পেতে পারেন।