এই কোম্পানিতে 900 টিরও বেশি শূন্যপদ, মাধ্যমিক পাশেই করুন আবেদন, মাসিক বেতন কত?

WCL Recruitment: 10 তম এবং ITI পাশ করার পরে, অনেক যুবক শিক্ষানবিশের (apprenticeship) জন্য খোঁজেন। কোর্স শেষ করার পরে, একটি কোম্পানি বা অফিসে শিক্ষানবিশ প্রয়োজন।…

Job representative image

WCL Recruitment: 10 তম এবং ITI পাশ করার পরে, অনেক যুবক শিক্ষানবিশের (apprenticeship) জন্য খোঁজেন। কোর্স শেষ করার পরে, একটি কোম্পানি বা অফিসে শিক্ষানবিশ প্রয়োজন। অনেক প্রতিষ্ঠানে চাকরি পেতে হলে শিক্ষানবিশ হতে হয়। শিক্ষানবিশ সম্পর্কে আরেকটি বিশেষ বিষয় হল এই সময়কালে আপনি উপবৃত্তিও পান। কোল ইন্ডিয়া লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডে (Western Coalfields Limited) একটি শিক্ষানবিশ সুযোগ রয়েছে। কোম্পানি ট্রেড শিক্ষানবিশের জন্য আবেদনপত্র আহ্বান করেছে। এই কোম্পানিতে ট্রেড শিক্ষানবিশের জন্য 902টি শূন্যপদ রয়েছে। এর মধ্যে ট্রেড অ্যাপ্রেন্টিস এবং সিকিউরিটি গার্ড পদ অন্তর্ভুক্ত রয়েছে।

ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডে শিক্ষানবিশ (apprentice) নিয়োগের জন্য অনলাইন আবেদন 15 অক্টোবর থেকে শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৮ অক্টোবর। আবেদনকারীদের ফর্ম পূরণ করার আগে যোগ্যতা এবং অন্যান্য তথ্যের জন্য বিজ্ঞপ্তি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

   

ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডে শূন্যপদ

আইটিআই ট্রেড অ্যাপ্রেন্টিস-841
নিরাপত্তা প্রহরী- 61

ওয়েস্টার্ন কোলফিল্ডসে শিক্ষানবিশের যোগ্যতা

ট্রেড শিক্ষানবিশের জন্য, প্রার্থীদের অবশ্যই আইটিআই করতে হবে। যেখানে সিকিউরিটি গার্ড পদের জন্য প্রার্থীদের দশম পাশ হতে হবে। বয়সসীমা সম্পর্কে কথা বললে, এটি 18 থেকে 27 বছর।

কত উপবৃত্তি পাবেন?

এক বছরের ITI- প্রতি মাসে 7700 টাকা
2 বছর ITI- প্রতি মাসে 8050 টাকা
ফ্রেশার- প্রতি মাসে 6000 টাকা