ডার্বির আগে অনুশীলনে যোগ দিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট ইস্টবেঙ্গলের নিশু কুমারের

মরশুম শুরুর পর থেকেই ধুঁকছে ইস্টবেঙ্গল (East Bengal)। একের পর এক ম্যাচ কেবল পরাজয়। পাশাপাশি খুব একটা ভালো পারফরম্যন্স ছিলনা দলের ফুটবলারদেরও। এই পরিস্থিতিতে দলকে…

Nishu kumar's Suggestive Tweet before Kolkata Derby

মরশুম শুরুর পর থেকেই ধুঁকছে ইস্টবেঙ্গল (East Bengal)। একের পর এক ম্যাচ কেবল পরাজয়। পাশাপাশি খুব একটা ভালো পারফরম্যন্স ছিলনা দলের ফুটবলারদেরও। এই পরিস্থিতিতে দলকে আরও সমস্যায় ফেলেছিল খেলোয়াড়দের চোট আঘাতের সমস্যা। দেশীয় ফুটবলারদের পাশাপাশি বিদেশি ফুটবলারদের এই চোটের সমস্যা কার্যত দিশেহারা করেছে ম্যানেজমেন্টকে। যারফলে গুরুত্বপূর্ণ ম্যাচে নামানো সম্ভব হয়নি একাধিক তারকা ফুটবলারদের।

   

ইস্টবেঙ্গল ছাড়লেন আরও এক ফুটবলার, চিন্তিত সমর্থকরা

শনিবার বড় ম্যাচ, প্রতিদ্বন্দ্বী মোহনবাগান সুপার জায়ান্ট। মর্যাদার লড়াইয়ে জিতে পয়েন্ট টেবিলে নিজেদের স্থান পরিবর্তন করাই একমাত্র প্রধান লক্ষ্য লাল-হলুদ শিবিরের ফুটবলারদের কাছে। ডার্বি ম্যাচের (Kolkata Derby) আগে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন গ্ৰীক ফরোয়ার্ড দিমিত্রিয়স দিয়ামান্তাকস, মহম্মদ রাকিপ, নিশু কুমাররা। বিনো জর্জের তত্ত্বাবধানে দলের সাথে অনুশীলন করছেন তাঁরা।

ডার্বির উত্তেজনা শহরে, প্রত্যাশা কি জানালেন টিকিটের লাইনে দাঁড়ানো সমর্থকরা

উল্লেখ্য, মরশুমের শুরুতেই প্রস্তুতি চলাকালীন চোট পেয়েছিলেন ভারতীয় ডিফেন্ডার নিশু কুমার (Nishu Kumar)। যা নিঃসন্দেহে বড়সড় ধাক্কা ছিল দলের কাছে। তবে সময়ের সাথে সাথে প্রায় ফিট হয়ে উঠেছেন তিনি। সোমবার থেকেই যোগ দিয়েছেন দলের অনুশীলনে। ইস্ট বেঙ্গলের এই তারকা ফুটবলার নিশু কুমার একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন, যা নিঃসন্দেহে কলকাতা ডার্বির প্রস্তুতির প্রেক্ষাপটে যথেষ্ট গুরুত্ব পেয়েছে। তিনি লিখেছেন, “জয়ের ইচ্ছা, সফল হওয়ার আকাঙ্ক্ষা, এবং সেখানে পৌঁছানোর তাগিদ।” এই উক্তি দলের উদ্দেশ্য ও মনোভাবকে স্পষ্ট করে তোলে, যা আগামী ম্যাচগুলোর জন্য গুরুত্বপূর্ণ।

ডার্বি ম্যাচে লাল-হলুদের কোচের দায়িত্বে কে, অনিশ্চিত অস্কার নাকি বিনো জর্জ

দলের অন্যান্য সদস্যদের জন্যও এটি একটি উদ্দীপনার উৎস। যা অনুশীলন চলাকালীন, তাঁদের লক্ষ্য হবে নিজেদের দক্ষতা ও সমন্বয় বৃদ্ধি করা, যাতে তাঁরা ম্যাচে সেরা পারফরম্যন্স দিতে পারে। নিশু কুমারের এই পোস্ট মশাল ব্রিগেডের সমর্থকদের আশা জাগাচ্ছে যে ইস্টবেঙ্গল এই ডার্বিতে তাঁদের সেরা খেলা উপহার দিতে সক্ষম হবে। আসন্ন ম্যাচে জয়ী হতে হলে খেলোয়াড়দের মধ্যে এই জয়ের ইচ্ছা এবং সফল হওয়ার আকাঙ্ক্ষা থাকা অপরিহার্য।