দীপিকা-রণবীরের ভাইরাল নতুন বিজ্ঞাপন , ‘মেয়ের নাম’ জানতে উন্মাদনা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। একের পর এক ছবিতে তাঁর মারকাটারি অভিনয়ের দিয়ে ভক্তদের মন জয় করেছেন। পেশাগত জীবনের পাশাপাশি দীপিকা তার ব্যক্তিগত…

Deepika--ranveer

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। একের পর এক ছবিতে তাঁর মারকাটারি অভিনয়ের দিয়ে ভক্তদের মন জয় করেছেন। পেশাগত জীবনের পাশাপাশি দীপিকা তার ব্যক্তিগত জীবনের জন্যও বার খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। গত মাসে মা হয়েছেন দীপিকা। ইতিমধ্যেই কাজে ফিরেছেন অভিনেত্রী।

মঙ্গলবার, রণবীর সিং (Ranveer Singh) তাদের নতুন বিজ্ঞাপনের একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি এবং তার স্ত্রী দীপিকা পাড়ুকোন উভয়কেই সম্বোধন করেছেন। রণবীরের ভিডিওটি শেয়ার করে লিখেছেন “খেয়াল হি ঘর কো ঘর বনতা হ্যায়। (বাড়ি যত্ন এবং সহানুভূতির সাথে তৈরি করা হয়),। ” এই ভিডিও মূহুর্তে ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে।

   

অনুরাগীরা কমেন্টে সেকশনে দীপিকার (Deepika Padukone)প্রতি ভালোবাসায় ভরিয়েছেন । নতুন বিজ্ঞাপনের কমেন্ট সেকশনে এক ভক্ত লিখেছেন, “আরে রণবীর, তোমার মেয়ের নাম কী? আমরা ভক্তরা নাম ঘোষণার জন্য অপেক্ষা করছি”। অন্য একজন লিখেছেন, “শিশুর নাম প্রকাশের জন্য অপেক্ষা করা হচ্ছে।” আরেক ভক্তও মন্তব্য করেছেন, “বেটি কা নাম কেয়া রাখ হ্যায় রণবীর জি? ”।

প্রসঙ্গত ,২০১৮ সালে রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) গাঁটছাড়া বাঁধেন, ৪ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে এসেছে শিশুকন্যাকে । তারকা দম্পতি একটি যৌথ সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তাদের সন্তানের আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। সম্প্রতি দীপিকা এক সাক্ষাৎকারে দীপিকা (Deepika Padukone) গর্ভাবস্থায় থাকা কালিন কি কি সমস্যা পোহাতে হয়েছিল সেই নিয়ে মুখ খুলেছিলেন।

দীপিকা (Deepika Padukone) বলেন, “যখন আমাদের ঘুমের অভাব হয় বা আমরা ক্লান্ত হয়ে পড়ি, তখন আমরা সঠিক সিদ্ধান্ত নিতে পারিনা। আমি নিজেও এই বিষয়টি অনুভব করেছি। আমার কয়েকদিন ধরে কয়েক দিন পর্যাপ্ত ঘুম হচ্ছে না এবং আমি নিজের যত্ন নিই না, তাই আমার সিদ্ধান্ত নেওয়ার নেওয়ার সময় অনেক সমস্যা হয়েছে।”

তিনি আরও বলেন, “এই পরিস্থিতে মনে মধ্যে যে আবেগ অনুভূত হয় তা থেকে শিক্ষা নিয়েছি। সব থেকে বড় জিনিস হল সমালোচনাকে কিভাবে মোকাবেলা করো এবং সেগুলোকে নিজের উপর ইতিবাচকভাবে ব্যবহার করা । আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং ধৈর্য ধরতে হবে।”

উল্লেখ্য, আগামী ১ নভেম্বর দীপাবলির সময় মুক্তি পাবে ‘সিংঘম এগেইন’(Singham Again)। ছবির পরিচালনা করেছেন রোহিত শেট্টি। এই ছবিতে লেডি সিংঘম হিসাবে ধরা দেবেন দীপিকা (Deepika Padukone)। এই ছবির মুখ্য ভূমিকায় থাকবেন দীপিকা পাড়ুকোন, করিনা কাপুর, রণবীর সিং, অজয় দেবগন, টাইগার শ্রফ, অক্ষয় কুমার, প্রমুখ।