Swiggy, Amazon সাবস্ক্রিপশন ফ্রি’তে পাবেন, Jio লঞ্চ করল দুই মনমাতানো রিচার্জ প্ল্যান

ভারতীয় টেলিকম পরিষেবা প্রদানকারী সংস্থা জিও (Jio) যথাক্রমে 1,028 টাকা এবং 1,029 টাকার দুটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান চালু করেছে। যদিও উভয় প্ল্যানে প্রায় একই…

Jio launches recharge plans

ভারতীয় টেলিকম পরিষেবা প্রদানকারী সংস্থা জিও (Jio) যথাক্রমে 1,028 টাকা এবং 1,029 টাকার দুটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান চালু করেছে। যদিও উভয় প্ল্যানে প্রায় একই রকম সুবিধা পাওয়া যায়। পার্থক্য হল 1,028 টাকার প্ল্যানে Swiggy One Lite সাবস্ক্রিপশন পাওয়া যায় এবং 1,029 টাকার প্ল্যানে Amazon Prime Lite সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।

এই প্ল্যানগুলির সাধারণ সুবিধাগুলির মধ্যে রয়েছে 84 দিনের (তিন মাস) জন্য প্রতিদিন 2 জিবি 4G ডেটা, আনলিমিটেড 5G ডেটা এবং আনলিমিটেড কলিং। এছাড়াও দুটি প্ল্যানেই জিও টিভি (Jio TV), জিও সিনেমা (Jio Cinema) এবং জিও ক্লাউড (Jio Cloud) সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে। জানিয়ে রাখি, এতে বেসিক জিও টিভি সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে, জিও টিভি প্রিমিয়াম নয়।

   

মোটের উপর উভয় প্ল্যানেই 168 জিবি 4G ডেটা (2 জিবি দৈনিক সীমা সহ) এবং আনলিমিটেড 5G ডেটা পাওয়া যায়। মাসিক গড় খরচ 343 টাকা সহ, এই প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা পাওয়া যায়। 

দীপাবলির আগে ইলেকট্রিক স্কুটারে ধামাকাদার অফার! 10,000 ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে iVoomi

কোন প্ল্যান আপনার জন্য উপযুক্ত?

আপনি যদি ঘনঘন সুইগি থেকে খাবার অর্ডার করেন তবে জিও’র (Jio) 1,028 টাকার প্ল্যানটি আপনার জন্য আকর্ষণীয় হতে পারে। যারা সিনেমা এবং টিভি শো স্ট্রিম করেন, অ্যামাজনে কেনাকাটা করেন এবং বিনামূল্যে শিপিং উপভোগ করেন তাদের জন্য আবার 1,029 টাকার প্ল্যানটি আদর্শ।