ত্রয়োদশীতে ১২ ঘণ্টা লেট ট্রেন, যাত্রীদের উদ্দেশ্যে দুঃখপ্রকাশ রেলের

আজ মঙ্গলবার ত্রয়োদশী। উমা সদ্য শ্বশুর বাড়ি ফিরেছেন। এদিন বেশ কিছু ট্রেনের সময় পরিবর্তনের ঘোষণা নিয়ে হাজির হল ভারতীয় রেল (Indian Railway)। আবার একজোড়া নতুন…

Indian Railway

আজ মঙ্গলবার ত্রয়োদশী। উমা সদ্য শ্বশুর বাড়ি ফিরেছেন। এদিন বেশ কিছু ট্রেনের সময় পরিবর্তনের ঘোষণা নিয়ে হাজির হল ভারতীয় রেল (Indian Railway)। আবার একজোড়া নতুন ট্রেন উদ্বোধন হচ্ছে আজ। চলুন সেগুলি দেখে নেওয়া যাক। 

দক্ষিণ পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ মঙ্গলবার ০৭২২৬ শালিমার-সেকেন্দ্রাবাদ স্পেশাল শালিমার থেকে সকাল ১০টায় ছাড়ার কথা থাকলেও ১২ ঘণ্টা লেটে চলবে এই ট্রেন। জানানো হয়েছে আজ রাত ১০টায় গন্তব্যের উদ্দেশ্যে রওনা হবে ট্রেনটি। লিঙ্ক ট্রেন ঢুকতে দেরি করায় এই বিলম্ব বলে জানানো হয়েছে।

   

আবার ১২০২২ বারবিল-হাওড়া জন শতাব্দী এক্সপ্রেস আজ হাওড়া থেকে দুপুর ১টা ৪০ মিনিটে ছাড়ার পরিবর্তে সন্ধ্যে ৬টা ৪০ মিনিটে ছাড়বে। এছাড়া ১২০৭৩ হাওড়া-ভুবনেশ্বর জন শতাব্দী এক্সপ্রেস দুপুর ১টা ২৫ মিনিটের পরিবর্তে দুপুর ২টো ৫০ মিনিটে হাওড়া থেকে রওনা হবে বলে জানিয়েছে রেল। অন্যদিকে, আজ ১২০২১ হাওড়া-বারবিল জন শতাব্দী এক্সপ্রেসও লেট করে চলছে। এটি ভোর ৬টা ২০ মিনিটে ছাড়ার পরিবর্তে সকাল ১১টায় হাওড়া থেকে ছেড়ে গিয়েছে। সবক্ষেত্রেই লিঙ্ক ট্রেন দেরি করো ঢোকাকে বিলম্বের জন্য দায়ী করা হয়েছে।

এদিকে আজ রাঁচি ও গোরখপুর লাইনে একজোড়া ট্রেন উদ্বোধন করবে রেল। এগুলি সাপ্তাহিক ট্রেন। রাঁচি থেকে প্রতি শুক্রবার ১৮৬২৯ বিকেল ৫টা ১০ মিনিটে ছাড়বে। সেটি পরেরদিন বেলা ১১টা ৩০ মিনিটে পৌঁছাবে। আবার প্রতি শনিবার গোরখপুর থেকে ১৮৬৩০ নম্বর ট্রেনটি দুপুর ৩টে ৩০ মিনিটে ছেড়ে পরেরদিন সকাল ৯টা ২৫ মিনিটে ঢুকবে বলে ভারতীয় রেলের (Indian Railway) পক্ষ থেকে জানানো হয়েছে।