এয়ারটেল ব্যবহারকারীদের সুখবর, তিন মাসের জন্য বিনামূল্যে Disney plus Hotstar

এয়ারটেল (Airtel) ব্যবহারকারীদের সুখবর।তিন মাসের জন্য বিনামূল্যে Disney plus Hotstar। আপনি যদি এয়ারটেল সিম ব্যবহার করেন এবং সর্বনিম্ন দামের প্ল্যানের সাথে ডিজনি প্লাস হটস্টারের বিনামূল্যে…

Airtel Disney plus Hotstar

এয়ারটেল (Airtel) ব্যবহারকারীদের সুখবর।তিন মাসের জন্য বিনামূল্যে Disney plus Hotstar। আপনি যদি এয়ারটেল সিম ব্যবহার করেন এবং সর্বনিম্ন দামের প্ল্যানের সাথে ডিজনি প্লাস হটস্টারের বিনামূল্যে সাবস্ক্রিপশন পেতে চান, তাহলে আপনার কাছে অপেক্ষা করে আছে দারুন সুযোগ।

এয়ারটেল (Airtel) ব্যবহারকারীদের জন্য মাত্র ২৮ দিনের জন্য এমন একটি প্ল্যান নিয়ে এসেছে, যার সাথে ব্যবহারকারীরা তিন মাসের জন্য ভারতের সবচেয়ে জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Disney Plus Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। অর্থাৎ যে রিচার্জটি শুধুমাত্র এক মাসের জন্য হবে, তবে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন তিন মাসের জন্য উপলব্ধ থাকবে।

   

এয়ারটেল-এর (Airtel) এই প্ল্যানে ব্যবহারকারীরা ২৮ দিনের বৈধতা পাবেন। এই সময়ের মধ্যে, ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন এবং প্রতিদিন ১০০টি SMS এর সুবিধাও পাবেন। শুধু তাই নয়, প্রতিদিন ৩ জিবি ডেটাও পাবেন ব্যবহারকারীরা।

ব্যবহারকারীরা মোট ৮৪ জিবি ডেটা পাবেন, যা তাদের মাত্র ২৮ দিনের মধ্যে ব্যবহার করতে হবে। আপনি যদি প্রতিদিন প্রচুর ইন্টারনেট ডেটা ব্যবহার করেন, তাহলে এই প্ল্যানটি আপনার জন্য বিশেষ হতে পারে। Airtel-এর এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রায় আনলিমিটেড ইন্টারনেট ডেটার সুবিধা পাবেন।

এই প্ল্যানের সবচেয়ে বিশেষ বিষয় হল ব্যবহারকারীরা মোট ৩ মাসের জন্য Disney Plus Hotstar-এর বিনামূল্যে মোবাইল সাবস্ক্রিপশন পান। এছাড়াও, ব্যবহারকারীরা Airtel Extreme-এর সুবিধাগুলিও পান, যাতে ২২টিরও বেশি OTT অ্যাপ রয়েছে৷ ব্যবহারকারীরা এই প্ল্যানের সাথে Airtel Thanks, Wynk Music এবং Apollo 24/7-এর সুবিধাও পাবেন। Airtel-এর এই দুর্দান্ত প্রিপেইড প্ল্যানের দাম 549 টাকা। এই মূল্যে, ব্যবহারকারীরা তিন মাস পর্যন্ত OTT সাবস্ক্রিপশন এবং 84GB ডেটা পাবেন।