মৃত্যুর পরে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গুলি কী হয়? রতন টাটার ইন্সটা-ফেসবুকের কি হবে , জানুন বিস্তারিত

মৃত্যুর পরে ইনস্টাগ্রাম এবং ফেসবুক অ্যাকাউন্টে কী হয়? যদি এই জাতীয় প্রশ্নটি আপনার মনে আসে তবে আপনি এই প্রশ্নের উত্তর পাবেন। আপনি যদি আপনার ইনস্টাগ্রাম…

19d58077550a086624eb66d782366785365de2d92b9eb0983e712a12268d3c9c.0 মৃত্যুর পরে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গুলি কী হয়? রতন টাটার ইন্সটা-ফেসবুকের কি হবে , জানুন বিস্তারিত

মৃত্যুর পরে ইনস্টাগ্রাম এবং ফেসবুক অ্যাকাউন্টে কী হয়? যদি এই জাতীয় প্রশ্নটি আপনার মনে আসে তবে আপনি এই প্রশ্নের উত্তর পাবেন। আপনি যদি আপনার ইনস্টাগ্রাম বা ফেসবুক অ্যাকাউন্ট চালানোর পরে কোনও বন্ধু বা পরিবারের সদস্য না চান তবে এই সেটিংটি করুন। এর পরে, আপনার ইনস্টাগ্রামটি থাকবে, তবে এর নিয়ন্ত্রণ কারও হাতে থাকবে না। আপনার অ্যাকাউন্টটি চিরকালের জন্য একটি শো। প্রত্যেকে আপনার প্রোফাইলে যেতে পারে, ফটোতে মন্তব্য করতে পারে।

ফেসবুক, আপনাকে কমিউনিকেশন ভাগ করে নেওয়ার সুযোগ দিয়েছে। এই কমিউনিকেশন আপনার মৃত্যুর পরে আপনার অ্যাকাউন্ট পরিচালনা করতে পারে। এর জন্য, আপনাকে ফেসবুকের সেটিংসে কমিউনিকেশন যুক্ত করতে হবে। একই সময়ে, ইনস্টাগ্রাম আপনার প্রোফাইলটি রিমবাইংয়ে রাখে। এর অর্থ হ’ল আপনার মৃত্যুর পরেও আপনার ফটো-ভিডিও সহজেই দেখা যায়।

   

যতক্ষণ ইনস্টাগ্রামের অস্তিত্ব থাকবে ততক্ষণ আপনার স্মৃতি সর্বদা সেখানে জীবিত থাকবে। এই অ্যাকাউন্টটি নিয়ে কারও সঙ্গে কথা বলতে পারে না। ফটো দিয়ে টেম্পার করতে সক্ষম হবে না। সর্বশেষ পোস্ট করা হবে একই শাও। আপনি এই অ্যাকাউন্টে সমস্ত দেখতে পারেন, তবে এই অ্যাকাউন্টটি পরিচালনা করার কারও কারও নেই। এর প্রত্যক্ষ পরীক্ষাটি অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং টিভি সিরিয়াল সিদ্ধার্থ শুক্লার বিখ্যাত সেলিব্রিটির বিবরণ।

কয়েকদিন আগেই রতন টাটা মারা গেছেন, ইনস্টাগ্রাম তার অ্যাকাউন্টটি রেম্বিংয়ে যুক্ত করেনি, সম্ভবত তার অ্যাকাউন্টে রিম্বারিং যুক্ত করা হবে। কোনও ব্যক্তি তাদের অ্যাকাউন্টে টেম্পার করতে সক্ষম হবে না। এগুলি ছাড়াও সুশান্ত সিং রাজপুত এবং সিদ্ধার্থ শুক্লার মতো আরও বিখ্যাত সেলিব্রিটিদের অ্যাকাউন্ট কখনই মুছে ফেলা হবে না। আপনি সর্বদা তাদের দেখতে পারেন।

এমনকি যদি আপনার কোনও বিখ্যাত ব্যক্তিত্ব না থাকে তবে আপনার অ্যাকাউন্টটি রিমারিংয়ে রাখা যেতে পারে। এর জন্য, যে কেউ আপনার মৃত্যুর একটি প্রতিবেদন আপনার ঘনিষ্ঠ ইনস্টাগ্রামে পাঠিয়ে চিরকালের জন্য অ্যাকাউন্টটি বাঁচিয়ে রাখতে পারে।

আপনি যদি এমন কোনও অ্যাকাউন্ট দেখতে পান যার মালিক আর এই পৃথিবীতে নেই তবে তার অ্যাকাউন্টটি এক্টিভ রয়েছে, তবে আপনি তার জন্য ইনস্টাগ্রামেও রিপোর্ট করতে পারেন। এর জন্য, আপনাকে কেবল ইনস্টাগ্রামের সঙ্গে যোগাযোগ করতে হবে, এর জন্য ব্যক্তির জন্ম শংসাপত্র এবং মৃত্যুর শংসাপত্রের প্রয়োজন হবে। এগুলি ছাড়াও আপনি তাঁর মৃত্যুর প্রতিবেদনে সম্পর্কিত সংবাদ, সেখানে রেজিস্টেশন করতে পারেন।