ফের মা হতে চান আলিয়া! কবে আসবে সুখবর?

বর্তমানে বলিউডের ব্যস্ততম অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt )। তার হাতে রয়েছে এখন একগুচ্ছ ছবি। অভিনয়ের পাশাপাশি নিজের সংসারও সামলাচ্ছেন আলিয়া। ২০২২-এর নভেম্বরে আলিয়ার ঘর…

aliya-ranbir-raha

বর্তমানে বলিউডের ব্যস্ততম অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt )। তার হাতে রয়েছে এখন একগুচ্ছ ছবি। অভিনয়ের পাশাপাশি নিজের সংসারও সামলাচ্ছেন আলিয়া। ২০২২-এর নভেম্বরে আলিয়ার ঘর আলো করে এসেছিল কন্যা সন্তান। কিন্তু মাতৃত্ব তার ক্যারিয়ারে প্রভাব ফেলে নি।

বরং অন্তঃসত্ত্বা অবস্থাতেই হলিউডের অ্যাকশন ছবির শ্যুটিং সেরেছেন আলিয়া(Alia Bhatt )। মা হওয়ার কয়েকদিনের মধ্যে ফের শুটিং ফ্লোরে ফরেন আলিয়া। তবে এবার দ্বিতীয়বার মা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন আলিয়া। সম্প্রতি মুক্তি পয়েছে আলিয়া অভিনীত ‘জিগরা’ ছবি। এই ছবির প্রচারে এসে আলিয়া তার ব্যাক্তি গত এবং পেশাগত জীবন নিয়ে কথা নিজের বিভিন্ন ইচ্ছা প্রকাশ করেন।

   

আলিয়া (Alia Bhatt )বলেন, “আশা করি এখনও বহু ছবিতে কাজ করা বাকি। তবে শুধু অভিনেত্রী হিসাবে নয়, প্রযোজকের ভূমিকাতেও থাকতে চাই। বিশ্বের নানা জায়গায় ভ্রমণের পরিকল্পনাও রয়েছে। এ ছাড়া আমি আমার জীবনে আরও সন্তান দেখতে চাই। সুস্থ, সাধারণ, সুখী ও শান্তিপূর্ণ একটা জীবনযাপন করতে চাই শুধু।”

প্রসঙ্গত,বছর কয়েক প্রেমের পর ২০২২ সালের এপ্রিলে অভিনেতা রণবীর কাপুরকে(Ranbir Kapoor) বিয়ে করেন আলিয়া ভাট। একই বছরের নভেম্বরে তাদের মেয়ে রাহার জন্ম হয়। বর্তমানে মানে স্বামী রণবীর কাপুর এবং মেয়ে রাহাকে নিয়ে সুখের সংসার আলিয়ার।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে ভাসান বাসা পরিচালিত ছবি জিগরা(Jigra)। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া (Alia Bhatt )। এছাড়াও আলিয়াকে দেখা যাবে স্পাই ইউনিভার্সের ‘আলফা’ (Alpha) ছবিতে। ছবিতে আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শর্বরী ওয়াঘ । ছবিতে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। যার জন্য মাসখানেক ধরেই কড়া প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া।