উৎসব উপলক্ষে  32 ইঞ্চি থেকে 65 ইঞ্চি Daiwa স্মার্ট টিভির উপর পেয়ে যান ডিসকাউন্ট অফার

মেড ইন ইন্ডিয়া প্রিমিয়াম স্মার্ট টিভি ব্র্যান্ড Daiwa উত্সব মরসুমে একটি দুর্দান্ত অফার চালু করেছে৷ কোম্পানি তার Daiwa স্মার্ট টিভি সিরিজে দারুণ অফার দিচ্ছে, ফ্লিপকার্ট…

daiwa smart tv উৎসব উপলক্ষে  32 ইঞ্চি থেকে 65 ইঞ্চি Daiwa স্মার্ট টিভির উপর পেয়ে যান ডিসকাউন্ট অফার

মেড ইন ইন্ডিয়া প্রিমিয়াম স্মার্ট টিভি ব্র্যান্ড Daiwa উত্সব মরসুমে একটি দুর্দান্ত অফার চালু করেছে৷ কোম্পানি তার Daiwa স্মার্ট টিভি সিরিজে দারুণ অফার দিচ্ছে, ফ্লিপকার্ট সেলে পাওয়া যাচ্ছে, Daiwa টিভি রেঞ্জে 40% থেকে 65% পর্যন্ত বিশাল ছাড় পাওয়া যাচ্ছে। পণ্য ছাড় ছাড়াও, ব্যাঙ্ক অফার এবং ফ্লিপকার্ট সুপারকয়েনের মতো অতিরিক্ত সুবিধাও স্মার্ট টিভিতে পাওয়া যেতে পারে।

এই দুর্দান্ত অফারগুলিতে ছাড় ছাড়াও, Daiwa একটি লাকি ড্র স্কিমও চালাচ্ছে, এই লাকি ড্র স্কিমে একটি নতুন স্কুটার জেতার দুর্দান্ত সুযোগ রয়েছে। গ্রাহকদের সুবিধার জন্য, কোম্পানিটি পুরানো টিভি বিনিময় করার সুবিধাও দিচ্ছে, এর অর্থ হল পুরানো টিভি ফেরত দিয়ে, গ্রাহকরা নতুন মডেলে বাম্পার এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবিধা পেতে পারেন। পণ্য ছাড় ছাড়াও ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই সুবিধাও পাওয়া যায়।

এই উৎসবের মরসুমে গ্রাহকদের যে আকর্ষণীয় অফারগুলি দেওয়া হচ্ছে সেই সম্পর্কে বলতে গিয়ে, প্রিয়াঙ্কা সুখিজা, ডিরেক্টর, ব্র্যান্ড অপারেশনস, ডাইওয়া, বলেন, “আমরা এই উৎসবের মরসুমে বড় আমাদের লক্ষ্য হল আমাদের মেড-ইন এর মাধ্যমে গ্রাহক সংখ্যা বৃদ্ধি করা। 

   

বিভিন্ন গ্রাহকদের চাহিদা মেটাতে বিভিন্ন স্ক্রীন সাইজ এবং অপারেটিং সিস্টেম সহ Daiwa-এই টিভি রয়েছে। কোম্পানির Pasculita OS রেঞ্জ 32-ইঞ্চি এবং 43-ইঞ্চি স্মার্ট টিভি মডেলগুলিতে উপলব্ধ।

একই সময়ে, ওয়েবওএস অপারেটিং সিস্টেম সহ টিভিগুলি পাওয়া যায় যা 32 ইঞ্চি থেকে 65 ইঞ্চি পর্যন্ত। এছাড়াও, কোম্পানির কাছে এমন স্মার্ট টিভি রয়েছে যা 32 ইঞ্চি থেকে 55 ইঞ্চি স্ক্রীন সাইজে আসে এবং Google OS এ কাজ করে। কোম্পানির কাছে HD রেডি, ফুল এইচডি এবং UHD/4K টিভি বিকল্প রয়েছে, যা আরও ভালো ছবি এবং শব্দের গুণমান নিশ্চিত করে। QLED স্ক্রিন এবং ডলবি অডিও সমর্থন নির্বাচিত মডেলগুলিতে উপলব্ধ, যা দেখার অভিজ্ঞতা বাড়ায়। Daiwa ছাড়াও, Redmi, Samsung, Vu, Redmi এবং Thomson-এর মতো ব্র্যান্ডের টিভি মডেলগুলিও Flipkart এবং Amazon বিক্রয়ে বিশাল ছাড় পাচ্ছে।