দেবী যশোরেশ্বরীর মুকুট চোরের ছবি প্রকাশ, বাংলাদেশ জুড়ে খোঁজ চলছে

চোরকে দেখা গেছে। সিসিটিভিতে ধরা পড়েছে চোর। পুলিশ খুঁজছে তাকে। দেবী যশোরেশ্বরীর সোনার মুকুট খুঁজে বের করার দাবিতে বাংলাদেশ (Bangladesh- আলোড়িত। শারদোৎসবের মাঝে বৃহস্পতিবার এই…

An investigation is underway on the CCTV footage of the crown theft from Jashoreshwari Temple in Bangladesh

চোরকে দেখা গেছে। সিসিটিভিতে ধরা পড়েছে চোর। পুলিশ খুঁজছে তাকে। দেবী যশোরেশ্বরীর সোনার মুকুট খুঁজে বের করার দাবিতে বাংলাদেশ (Bangladesh- আলোড়িত। শারদোৎসবের মাঝে বৃহস্পতিবার এই মুকুট চুরি হয়। 

দেশজুড়ে চিকিৎসা বন্ধের হুঁশিয়ারি IMA’র, মোদীর দিকে তোপ ঘোরাতে ধীরে চলছেন মমতা?

   

বাংলাদেশ সফরে এসে সাতক্ষীরার যশোরেশ্বরী কালীমন্দিরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রতিমার মাথার স্বর্ণের মুকুট দিয়েছিলেন। বৃহষ্পতিবার দুপুরে মন্দিরের ভিতরে ঢুকে প্রতিমার মাথা থেকে মুকুটটি চুরি করে নিয়ে যায় এক যুবক।

শুক্র বিকেলে ‘মহাসমাবেশ’-এর ডাক দিয়ে জোরালো প্রতিবাদ বার্তা জুনিয়র ডাক্তারদের

সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়া ওই যুবককে সনাক্ত করে গ্রেপ্তারে ইতোমধ্যেই তৎপর হয়েছে শ্যামনগর থানা পুলিশ সহ সাতক্ষীরা জেলা পুলিশের একাধিক দল।

শারীরিক অবস্থার অবনতি, অনশন প্রত্যাহারে জুনিয়র ডাক্তারদের চিঠি পুলিশের

৫১ পীঠের একটি যশোরেশ্বরী মন্দির। এই মন্দিরে দেবী দর্শনের নাম করে মোগল সেনাপতি সেনাপতি মান সিংহ গোপনে যশোরের রাজা তথা বারো ভুঁইয়াদের অন্যতম প্রতাপাদিত্যের দুর্গের নকশা নিয়ে যান। পরে আক্রমণ করে মোগলরা জয়লাভও করে। কালীর বিগ্রহের সঙ্গে প্রতাপাদিত্য এবং তার সেনাপতি ও পরামর্শদাতা শঙ্কর চট্টোপাধ্যায়কে বন্দি করেন মান সিংহ।