অপেক্ষার অবসান ঘটিয়ে অনলাইনে মিলছে ডার্বির টিকিট

হাতে মাত্র আর কটা দিন। তারপরেই ইন্ডিয়ান সুপার লিগের হাইভোল্টেজ ডার্বি (Kolkata Derby) ম্যাচ। যেখানে মুখোমুখি হবে ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। এখন এই…

Kolkata Derby

হাতে মাত্র আর কটা দিন। তারপরেই ইন্ডিয়ান সুপার লিগের হাইভোল্টেজ ডার্বি (Kolkata Derby) ম্যাচ। যেখানে মুখোমুখি হবে ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। এখন এই ম্যাচের দিকেই নজর রয়েছে বাংলার সকল ফুটবলপ্রেমীদের। মহামেডান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করার পর চিরপ্রতিদ্বন্দ্বী এই ফুটবল ক্লাবকে‌ পরাজিত করাই অন্যতম লক্ষ্য সবুজ-মেরুনের। অন্যদিকে গত চার ম্যাচে টানা পরাজিত হওয়ার পর প্রথম জয় পাওয়ার লক্ষ্য লাল-হলুদের। ম্যাচটা যে খুব একটা সহজ হবে না কারুর পক্ষে সেটা বলাই চলে।

বাঙাল-ঘটির এই মহারণের সাক্ষী থাকতে মরিয়া সকলে। কিন্তু কবে থেকে মিলবে এই ম্যাচের টিকিট? গত কয়েকদিন ধরে এই প্রশ্নই বারংবার উঠে আসতে শুরু করেছিল দুই প্রধানের সমর্থকদের মধ্যে। অবশেষে গত বুধবার রাতেই অনলাইনে ছাড়া হল আসন্ন ডার্বি ম্যাচের টিকিট। ‌ বর্তমানে বুক মাই শো থেকে নিজেদের পছন্দ মতো টিকিট সংগ্রহ করতে পারবেন সমর্থকরা। টিকিটের ন্যূনতম মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা‌।

   

এছাড়াও নিজেদের প্রয়োজনে ৩৫০ টাকা থেকে শুরু করে ৪০০ টাকা, ৫০০ টাকা এবং ১৫০০ টাকার টিকিট ও সংগ্রহ করতে পারবেন সমর্থকরা। সেইসাথে খুব শীঘ্রই মিলবে এই হাইভোল্টেজ ম্যাচের অফলাইন টিকিট। খুব শীঘ্রই সেই নিয়ে বিবৃতি জারি করা হবে দুই প্রধানের তরফে। কিন্তু অনলাইনে ছাড়ার কথা সামনে আসতেই ঝড়ের বেগে বিকোচ্ছে দুই প্রধানের ম্যাচ টিকিট।

গত মঙ্গলবার লাল-হলুদ ব্রিগেডের দায়িত্বে এসেছেন স্প্যানিশ কোচ অস্কার ব্রুজন‌‌‌। একটা সময় বাংলাদেশের ক্লাব বসুন্ধরা কিংসের দায়িত্বে ছিলেন তিনি। সেই সময় এএফসি কাপের ম্যাচে শক্তিশালী মোহনবাগান দলকে পরাজিত করেছিলেন অস্কার। এবার ইস্টবেঙ্গলের দায়িত্বে আসায় পর সেই ধারা বজায় রাখাই অন্যতম লক্ষ্য। অপরদিকে, প্রথম ম্যাচেই অস্কারকে ধাক্কা দেওয়ার লক্ষ্য জোসে মোলিনার ছেলেদের।