Suzuki-র এই তিন‌ বাজার কাঁপানো বাইকে দারুণ ডিসকাউন্ট, মিস করলেই পস্তাবেন

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া (Suzuki Motorcycle India) পুজো উপলক্ষ্যে তাদের একাধিক বাইকে ফেস্টিভ সিজন অফারের ঘোষণা করল। Gixxer, Gixxer SF ও V-Strom SX-এই তিন মোটরসাইকেলকে অফারের…

Suzuki-Gixxer-SF-250 discount

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া (Suzuki Motorcycle India) পুজো উপলক্ষ্যে তাদের একাধিক বাইকে ফেস্টিভ সিজন অফারের ঘোষণা করল। Gixxer, Gixxer SF ও V-Strom SX-এই তিন মোটরসাইকেলকে অফারের আওতায় আনা হয়েছে। মডেলগুলি এখন কিনলে ক্যাশব্যাক, এক্সচেঞ্জ এবং এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার মিলবে। এই লোভনীয় অফার হাত ছাড়া না করতে এখনই সুজুকির নিকটবর্তী শোরুমে ছুটুন। 

Suzuki V-Strom SX-এ ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৬,০০০ টাকার ক্যাশব্যাক অফার করা হচ্ছে। এই একই অফার Gixxer, Gixxer SF-তেও মিলবে। Gixxer 250 ও Gixxer SF 250-তে ২০,০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এছাড়া প্রতিটি বাইকে ১০ বছর পর্যন্ত ওয়ারেন্টি এক্সটেন্ড করার সুযোগ দিচ্ছে সুজুকি। মজার বিষয়, এই বাইক কেনার ক্ষেত্রে এক্স-শোরুম মূল্যের ১০০ শতাংশ লোন পাওয়া যাবে।

   

দীপাবলিতে ঘুরুন এই বাইকে, রাস্তার খানাখন্দ পরোয়াই করবে না

উল্লেখ্য, সুজুকির (Suzuki) এই ডিসকাউন্টের সত্যতা যাচাই করিনি আমরা। আবার অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে গাড়ি কেনার আগে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের পক্ষ থেকে।