মালাইকা ও সুরাতের পর ফের বিয়ের পথে আরবাজ ! কী বললেন অভিনেতা?

গতবছর ডিসেম্বর মাসে দ্বিতীয়বার বিয়ে করেছেন আরবাজ খান (Aarbaz Khan) । নিজের কাছের মানুষের উপস্থিতিতে সুরহাকে বিয়ে করেছেন অভিনতা – প্রযোজক। এর আগে ২০১৬ সালে…

malika--arbaj--ssura

গতবছর ডিসেম্বর মাসে দ্বিতীয়বার বিয়ে করেছেন আরবাজ খান (Aarbaz Khan) । নিজের কাছের মানুষের উপস্থিতিতে সুরহাকে বিয়ে করেছেন অভিনতা – প্রযোজক। এর আগে ২০১৬ সালে প্রাক্তন স্ত্রী মালাইকার (Malaika Arora) সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন। মালাইকা এবং আরবাজের বিচ্ছেদের পর বেশ চর্চা হয়েছিল তাদের নিয়ে। সে সব অতীত ভুলে নতুন ভাবে নিজের থেকে ২৫ বছরের ছোট সুরাতের সঙ্গে পথ চলা শুরু করেছেন আরবাজ(Aarbaz Khan)।

বিয়ের পর থেকেই বেশ খোশমেজাজে রয়েছেন অভিনেতা। তবে এরই মাঝে নতুন গুঞ্জন আরবাজ নাকি এবার তৃতীয়বার বিয়ে করতে চলেছেন!সম্প্রতি এক সাক্ষাৎকারে আরবাজকে (Aarbaz Khan) বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। এই পশ্নের উত্তরে আরবাজ খোলাখুলি ভাবে হাত জোর করে জবাব দেন ‘‘ব্যাস আর কত, আমি লাগে রাহো মুন্নভাই নাকি।’’ অভিনেতা আরও জানিয়েছেন সুরাতেকে নিয়ে সুখে রয়েছেন। সুরাতই তাকে শান্ত হতে শিখিয়েছেন। তাদের দুজনের মধ্যে যে বয়সের পার্থক্য রয়েছে তাতে তাদের সম্পর্ক আরও মজবুত হয়ছে। পাশাপাশি তিনি জানান তার স্ত্রী খুব ভালো রান্না করতে পারেন। মাটন বিরিয়ানি ভাল রান্না করেন।

   

উল্লেখ্য, সম্প্রতি নিজের বিল্ডিং-এর পড়ে মৃত্যু হয় মালাইকা অরোরার(Malaika Arora) বাবা অনিল মেহতার। এই দুঃসংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁচ্ছান মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান(Aarbaz Khan) । ঘটনাস্থলে থাকা পুলিশকর্মীদের সঙ্গে কথা বলতে দেখা যায় আরবাজকে। বিল্ডিং-এর নিচে দীর্ঘক্ষণ ঘোরাফেরা করতে দেখা যায় আরবাজকে। পাশাপাশি মালাইকার বাড়িতে পৌঁছে যান আরবাজ-সলমনের খানের বাবা সেলিম খান, মা সলমা। মালাইকার প্রাক্তন ননদ অলভিরা খান অগ্নিহোত্রী, দেওর সোহেল খান ও তাঁর ছেলে নির্বাণ খান।