রেলের চাকরির পরীক্ষার তারিখ ঘোষণা, লোকো পাইলট থেকে জেই হওয়ার সুযোগ

RRB JE Exam Date 2024: সম্প্রতি, রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড সহকারী লোকো পাইলট জেই সহ বিভিন্ন পদে শূন্যপদ প্রকাশ করেছে। এই পদগুলিতে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা…

Indian Railway announced about puja special trains

RRB JE Exam Date 2024: সম্প্রতি, রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড সহকারী লোকো পাইলট জেই সহ বিভিন্ন পদে শূন্যপদ প্রকাশ করেছে। এই পদগুলিতে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই পরীক্ষার তারিখ ঘোষণা হচ্ছিল না বলে এই পদগুলির জন্য আবেদনকারীরা বেশ চিন্তিত ছিল। এখন রেলওয়ে নিয়োগ বোর্ড কর্তৃক পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণকারী সমস্ত প্রার্থীদের এই তারিখগুলি সাবধানে পরীক্ষা করা উচিত। এর সম্পূর্ণ তথ্য RRB-এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

RRB Exam Date 2024: পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে?
রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড ALP, RPF SI, টেকনিশিয়ান, JE সহ অনেক পদে নিয়োগের জন্য পরীক্ষা পরিচালনা করবে। নির্ধারিত পরীক্ষার সময়সূচী অনুসারে, RRB সহকারী লোকো পাইলট নিয়োগ পরীক্ষা 25 থেকে 29 নভেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে। প্রার্থীদের এই পরীক্ষার বিষয়ে জানানো হবে 15ই নভেম্বর তাদের পরীক্ষা কোন শহরে অনুষ্ঠিত হবে। এই পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড 22 নভেম্বর জারি করা হবে।

   

RRB ALP Exam Date 2024: ALP নিয়োগ পরীক্ষার সময়সূচী
RRB সহকারী লোকো পাইলট নিয়োগ পরীক্ষা 25 থেকে 29 নভেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে। প্রার্থীদের 15 নভেম্বর জানিয়ে দেওয়া হবে তাদের পরীক্ষা কোন শহরে অনুষ্ঠিত হতে চলেছে। এর জন্য অ্যাডমিট কার্ড 22শে নভেম্বর জারি করা হবে। একইভাবে, RPF SI-এর পরীক্ষা 2 থেকে 5 ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে, যার প্রবেশপত্র 29 নভেম্বর প্রকাশিত হবে এবং পরীক্ষার সিটি স্লিপের তারিখ 22 নভেম্বর প্রকাশিত হবে। টেকনিশিয়ান পরীক্ষা 16 থেকে 26 ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে।

এর জন্য প্রবেশপত্র 22শে নভেম্বর জারি করা হবে। একইভাবে, RPF SI-এর পরীক্ষা 2 থেকে 5 ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে, যার প্রবেশপত্র 29 নভেম্বর প্রকাশিত হবে এবং পরীক্ষার সিটি স্লিপের তারিখ 22 নভেম্বর প্রকাশিত হবে। টেকনিশিয়ান পরীক্ষা 16 থেকে 26 ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে।