দীর্ঘ অপেক্ষার অবাসান, প্রকাশ্যে এল ‘সিংহাম এগেইন’ছবির রোমাঞ্চে ভরা ট্রেলার

এ বছর বলিউডের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘সিংহাম এগেইন’(Singham Again)। রোহিত শেট্টি পরিচালিত এই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন সিনেপ্রমীরা। আগামী ১ নভেম্বর দীপাবলির সময়…

singham aging দীর্ঘ অপেক্ষার অবাসান, প্রকাশ্যে এল ‘সিংহাম এগেইন’ছবির রোমাঞ্চে ভরা ট্রেলার

এ বছর বলিউডের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘সিংহাম এগেইন’(Singham Again)। রোহিত শেট্টি পরিচালিত এই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন সিনেপ্রমীরা। আগামী ১ নভেম্বর দীপাবলির সময় মুক্তি পাবে ‘সিংঘম এগেইন’। তার আগেই দেবী পক্ষে সামনে এল ছবির রোমাঞ্চে এবং উত্তেজনাময় ট্রেলার। রোহিত শেট্টি পিকচার্জ এবং দেবগন ফিল্মস এই ছবির প্রযোজনা করেছে।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলে ‘সিংঘম এগেইন’ (Singham Again) ছবির ৫ মিনিটের ট্রেলার । এর আগে কোনো হিন্দি সিনেমার এত দীর্ঘ ট্রেলার দেখা যায়নি। সীতাহরণের প্রতিশোধে রামের রাবণবধ এবং হনুমানের লঙ্কাকাণ্ডের প্রসঙ্গ টেনে গল্প বুনেছেন পরিচালক রোহিত শেট্টি। ট্রেলারে রাম হিসেবে ধরা দেন অজয় (Ajay Devgn) । লক্ষ্মণ হিসেবে আসেন আরেক পুলিশ অফিসার টাইগার শ্রফ (Tiger Shroff)।

   

লেডি সিংহামের দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)  দেখা গেল রণং দেহি অবতারে। হনুমান হিসেবে দেখা মিলবে রণবীর সিংয়ের (Ranveer Singh) । জটায়ু হিসেবে থাকবেন অক্ষয় কুমার(Akshay Kumar) । আর রাবণ হিসাবে দেখা যাবে অর্জুন কাপুর (Arjun Kapoor )। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় ধরা দেবেন সিআইডির দয়া। এছাড়ও ট্রেলারে দেখা মিলল ধুন্ধুমার অ্যাকশন হেলিকপ্টার, গাড়ি অ্যাক্সিডেন্ট, ব্লাস্ট, ইত্যাদির দৃশ্য।

প্রসঙ্গত, ট্রেলার প্রকাশের এক দিন আগে, পরিচালক শেট্টি তার সমাজ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিও জুড়ে তার এক দশকেরও বেশি সময় ধরে তৈরি পুরো কপ ইউনিভার্সের তুলে ধরা হয়েছে। এই মধ্যে ‘সিংহাম’, ‘সিংহাম রিটার্নস’, ‘সিম্বা’ এবং ‘সূর্যবংশী’-এর ছবির ক্লিপগুলি রয়েছে, সঙ্গে ভক্তদের প্রতিক্রিয়া যা দর্শকদের উপর ফ্র্যাঞ্চাইজির প্রভাব প্রদর্শন করে।