ফটোগ্রাফি করার জন্য কিনতে পারেন  25 হাজার টাকার নিচে এই সস্তার সেরা 5 স্মার্টফোন

আপনি যদি নতুন স্মার্টফোন কিনতে চান তাহলে এই স্মার্টফোনগুলি আপনার জন্য ভাল বিকল্প হতে পারে। এখানে আমরা আপনাকে এমন কিছু স্মার্টফোনের কথা বলব যেখানে আপনি…

Oppo smartphone ফটোগ্রাফি করার জন্য কিনতে পারেন  25 হাজার টাকার নিচে এই সস্তার সেরা 5 স্মার্টফোন

আপনি যদি নতুন স্মার্টফোন কিনতে চান তাহলে এই স্মার্টফোনগুলি আপনার জন্য ভাল বিকল্প হতে পারে। এখানে আমরা আপনাকে এমন কিছু স্মার্টফোনের কথা বলব যেখানে আপনি 200 মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা পাবেন। সবথেকে ভালো কথা হল দারুণ ফিচার সহ আসা এই ফোনগুলি কিনতে আপনাকে বেশি টাকা খরচ করতে হবে না। 25 হাজার টাকার বাজেটে আপনি এই স্মার্টফোন গুলি পাবেন।

iQOO Z9s Pro

   

এই স্মার্টফোনটিতে আপনি ডুয়েল ক্যামেরা সেটআপ পাবেন, যার মধ্যে প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা 8 মেগাপিক্সেল। সামনের ক্যামেরার কথা বললে, আপনি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা পাবেন।  Iku-এর এই স্মার্টফোনের দাম 24,999 টাকা থেকে শুরু।

Motorola Edge 50 Fusion

Motorola Edge 50 Fusion-এ প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা 13 মেগাপিক্সেল। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 32 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসে। আপনি এই ফোনের সঙ্গে দুর্দান্ত ফটোগ্রাফি করতে পারেন। এই স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য 22,999 টাকা।

ভারতে লঞ্চ হবে নতুন ফোল্ডেবল ফোন, এটি কি স্যামসাং এবং মটোরোলার থেকে সস্তা হবে?

OnePlus Nord CE4

OnePlus-এর এই ফোনে আপনি একটি শক্তিশালী ক্যামেরা পাবেন, এর সঙ্গে আপনি চমৎকার ফটো-ভিডিওগ্রাফি করার সুযোগ পাবেন। এর মাধ্যমে বদলে যাবে আপনার ভিডিও কলিংয়ের অভিজ্ঞতা। এই স্মার্টফোনের প্রারম্ভিক দামের কথা বললে, এর দাম হতে পারে 24,999 টাকা।

Redmi Note 13 Pro

Redmi Note 13 Pro-তে আপনি ফটো-ভিডিওগ্রাফির জন্য একটি 200-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা পাবেন। এর সেকেন্ডারি ক্যামেরা সম্পর্কে কথা বললে, এতে একটি 8 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ভিডিও কলিং এবং সেলফির জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি আপনি  23,999 টাকায় পাবেন।