Bank Of India-তে চাকরির দুর্দান্ত সুযোগ, মাসিক বেতন 20000 টাকা

Bank Of India Recruitment 2024: যে প্রার্থীরা ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (BOI) এ চাকরি পাওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ (BOI Recruitment)। যারা এই…

BOI job

Bank Of India Recruitment 2024: যে প্রার্থীরা ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (BOI) এ চাকরি পাওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ (BOI Recruitment)। যারা এই পদগুলির জন্য আবেদন করতে চান ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট, bankofindia.co.in-এ গিয়ে আবেদন করতে পারেন৷ এর জন্য, ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিস সহকারী, এফএলসি কাউন্সেলর এবং ওয়াচম্যান কাম গার্ডেনার পদের জন্য শূন্যপদ প্রকাশ করেছে। ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এই পদগুলির জন্য আবেদন প্রক্রিয়া শুরু করেছে।

যারা ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই নিয়োগের জন্য আবেদন করার কথা বিবেচনা করছেন তারা 19 অক্টোবর বা তার আগে আবেদন করতে পারেন। এছাড়াও, আপনি যদি এই নিয়োগের জন্য আবেদন করতে আগ্রহী হন তবে প্রথমে এই বিষয়গুলি মনোযোগ সহকারে পড়ুন।

   

ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে চাকরি পাওয়ার যোগ্যতা কী?
যে কোনও প্রার্থী যে ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই পদগুলির জন্য আবেদন করতে চান তাদের অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া প্রাসঙ্গিক যোগ্যতা থাকতে হবে। তবেই তারা সহজেই এসব পদে আবেদন করতে পারবে।

ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নিয়োগের জন্য বয়সসীমা কত?
অফিস সহকারীর বয়সসীমা – 22 বছর থেকে 40 বছর
FLC কাউন্সেলর সর্বোচ্চ বয়স সীমা – 63 বছর
চৌকিদার কাম মালী – 22 বছর থেকে 40 বছর

ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে বেতন কত?
অফিস সহকারী- 20,000 টাকা
এফএলসি কাউন্সেলর- 18,000 টাকা
চৌকিদার কাম মালী – 12,000 টাকা

ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই পদগুলির জন্য অন্যান্য তথ্য
যারাই ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই নিয়োগের জন্য আবেদন করছেন, তাদের আবেদনপত্র পূরণ করতে হবে এবং প্রাসঙ্গিক নথি সহ নীচে দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

জোনাল ম্যানেজার, ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, হারদোই জোনাল অফিস, 849, 1ম তলা অবস্থি কমপ্লেক্স, শাহজাহানপুর রোড, ডি.এম. চৌরাহা হারদোই পিন: 241001 উত্তর প্রদেশ