মহামেডানের বিপক্ষে নামার আগে বিস্ফোরক বাগান অধিনায়ক

অপেক্ষা মাত্রআর কিছু ঘন্টার। তারপরেই যুব ভরতী ক্রীড়াঙ্গনে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) চতুর্থ ম্যাচ খেলবেমোহনবাগান (Mohun Bagan SG) সুপার জায়ান্ট। যেখানে তাঁদের প্রতিপক্ষ পড়শি ক্লাব…

Subhaish Captain of Mohun Bagn SG মহামেডানের বিপক্ষে নামার আগে বিস্ফোরক বাগান অধিনায়ক

অপেক্ষা মাত্রআর কিছু ঘন্টার। তারপরেই যুব ভরতী ক্রীড়াঙ্গনে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) চতুর্থ ম্যাচ খেলবেমোহনবাগান (Mohun Bagan SG) সুপার জায়ান্ট। যেখানে তাঁদের প্রতিপক্ষ পড়শি ক্লাব তথা এই বছর ইন্ডিয়ান সুপার লিগে যোগ দেওয়া মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)৷ তবে প্রথম ম্যাচে আটকে যেতে হলেও দ্বিতীয় ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াতে শুরু করে মহামেডান। গত দুই ম্যাচে তাঁদের পারফরম্যান্স চমকে দিয়েছে দেশের ফুটবলপ্রেমীদের। বিশেষ করে অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়ন এফসিকে পরাজিত করে।

Read More খেলা চলাকালীন বিপক্ষের খেলোয়াড়কে কামড়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

   

অন্যদিকে শেষ ম্যাচে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ৩-০ গোলে হার চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল বাগান শিবিরের কাছে। আজ শক্তিশালী মহামেডান দলকে আটকানোই এখন চ্যালেঞ্জ সবুজ-মেরুনের। এর আগে দলের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন বাগান অধিনায়ক শুভাশীষ বোস। প্রথম সারির মিডিয়াকে দেওয়া এক সাক্ষ্যাৎকারে শুভাশীষ জানিয়েছেন,” সম্প্রতি বেঙ্গালুরু এফসির কাছে বড় ব্যবধানের পরাজয় ভুলে নতুন ভাবে তৈরি হয়েছে দল। ফুটবলে উত্থান-পতন ঘটে কিন্তু ক্ষতি নিয়ে বেশি বসে থেকে চিন্তা করার কোনো মানে হয় না। আমরা এখন শুধুমাত্র আজকের খেলায় ফোকাস করছি।”

Read More বাংলাদেশের বিরুদ্ধে নয়া চমক বিসিসিআইয়ের, ফিরছেন এই তিন তারকা

ইন্ডিয়ান সুপার লিগের গত মরশুমের ডিসেম্বর মাসে ঘরের মাঠে এফসি গোয়ার বিরুদ্ধে ১-৪ গোলের ব্যবধানে হারার পর, শেষ ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে একই ফলাফল হওয়ায় হতবাক হয়েছিলেন দলের ফুটবলাররা। এই প্রসঙ্গে বাগান অধিনায়ক বলেন, “এই হার থেকে অনেক কিছু ভুল সংশোধনের সুযোগ পেয়েছি। আমরা ভিডিও সেশনের মাধ্যমে সেই ম্যাচ থেকে আমাদের ভুলগুলি সংশোধন করার চেষ্টা করেছি। আমি আশা করি দল আরও ভালো পারফর্ম করবে।”

Read More চোট ভুলে পুজো ‘উদ্বোধনে’ সামিল মশালবাহিনীর এই তিন তারকা

একইসঙ্গে তিনি যোগ করেন, “প্রতিটি ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ এবং মহামেডানের বিপক্ষে ম্যাচ বিশেষভাবে তাৎপর্যপূর্ণ। কারণ এই ম্যাচ থেকে তিনটি পয়েন্ট এলে আমাদের মনোবল বাড়াবে, ড্রেসিংরুমের পরিবেশকে আরও ভালো করে তুলবে এবং আইএসএলে লিগ টেবিলে স্থান পরিবর্তনে আমাদের সাহায্য করবে।”

“আমি মনে করি ম্যাচটি বিনোদনমূলক হবে, এই প্রথমবার মহামেডান আইএসএলে খেলছে। তবে আমাদের ফোকাস হবে পূর্ণ পয়েন্ট অর্জন করা” বলে জানিয়েছেন বাগান অধিনায়ক শুভাশীষ বোস।